বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫০ অপরাহ্ন

ইন্দুরকানীতে সড়ক দুর্ঘটনায় কালের কন্ঠের উপজেলা প্রতিনিধি লাভলু গুরুতর আহত

ইন্দুরকানীতে সড়ক দুর্ঘটনায় কালের কন্ঠের উপজেলা প্রতিনিধি লাভলু গুরুতর আহত

0 Shares

ইন্দুরকানী বার্তা:
মোটরসাইকেল দুর্ঘটনায় দৈনিক কালের কন্ঠের পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা প্রতিনিধি জে আই লাভলু গুরুতর আহত হয়েছেন।

গত ৯ নভেম্বর ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডব শেষ হওয়ার পর সংবাদ সংগ্রহ শেষে সন্ধ্যার দিকে ইন্দুরকানী যাওয়ার পথে বটতলা নামক স্থানে দুর্ঘটনার শিকার হন তিনি।

১০ নভেম্বর রাতে তার ডান বাহুর অস্ত্রোপচার সম্পন্ন হলেও মাথা, বুক ও পিঠে প্রচণ্ড আঘাতের কারণে তিনি এখনো উঠে বসতে পারছেন না।

বুকে, পিঠে প্রচণ্ড আঘাত লাগার কারণে দেহে অসহ্য যন্ত্রণা অনুভব করছেন তিনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৯ নভেম্বর ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডব শেষ হওয়ার পর দুপুর দুইটার দিকে নিজের মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হয়েছিলেন তিনি। এরপর উপজেলার খোলপটুয়া, চন্ডিপুর, চরবলেশ্বর ও বালিপাড়া গ্রামে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকার সংবাদ সংগ্রহ শেষে সন্ধ্যার দিকে ইন্দুরকানী যাওয়ার পথে বটতলা নামক স্থানে রাস্তার উপর পড়ে থাকা গাছের পাতা, অর্জুন গাছের ফল ও শুকনো ডালের উপর চাকা উঠে সড়কে স্লিপ কেটে গাড়িটি গতি হারায়। গাড়ি থেকে ছিটকে রাস্তায় পড়ে গিয়ে তাৎক্ষণিক জ্ঞান হারিয়ে রাস্তায় পড়ে থাকেন লাভলু।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গরুত্বর হওয়ায় ওইদিন রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা পাঠানো হয়। বর্তমানে তিনি খুলনা আড়াইশ বেড হাসপাতাল সংলগ্ন সাউদ জোন প্রাইভেট হসপিটালে চিকিৎসাধীন। দুর্ঘটনায় তার মাথায় ছয়টি এবং মুখের নিচে দুটি সেলাই দেয়া হয়েছে।

এছাড়া কপালের ডান পাশে, ডান চোখ, ডান হাতের আঙুল, বাম হাতের দুটি আঙুল, দুই হাটু, দুই কানের নিচে এবং দুই পায়ে আঙল জখম হয়।

গত শনিবার রাতে শরীরের আঘাতপ্রাপ্ত স্থানসহ শরীরে পরীক্ষ-নিরীক্ষা করা হয়। কিন্তু এখনো বুকে-পিঠে হাঁটুতে প্রচণ্ড ব্যথা অনুভব করছেন। একা বিছানা থেকে উঠতে পারছেন না।

সাংবাদিক জে আই লাভলু বর্তমানে খুলনা অর্থোপেডিক্স সার্জন ইব্রাহিম খলিলের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap