শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৪২ অপরাহ্ন

টি-টোয়েন্টি ফেরার সিরিজে ফিরলেন মালান-জর্ডান

টি-টোয়েন্টি ফেরার সিরিজে ফিরলেন মালান-জর্ডান

0 Shares

ফিরেছেন ডেভিড মালানকরোনাভাইরাস বিরতির পর টেস্ট ও ওয়ানডে ফিরেছে। এবার ফিরতে যাচ্ছে আন্তর্জাতিক টি-টোয়েন্টি। পাকিস্তানের বিপক্ষে ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণ ফেরার সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড। চোটের কারণে আয়ারল্যান্ডের বিপক্ষে সবশেষ ওয়ানডে সিরিজ মিস করা ডেভিড মালান ও ক্রিস জর্ডান ফিরেছেন দলে।

পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের টেস্ট সিরিজ চলছে এখন। গতকাল (সোমবার) শেষ হয়েছে দ্বিতীয় টেস্ট। তৃতীয় ও শেষ টেস্ট মাঠে গড়ানোর আগেই টি-টোয়েন্টির দল দিয়ে দিয়েছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। কুড়ি ওভারের ম্যাচেও বিশ্রাম দেওয়া হয়েছে টেস্ট স্কোয়াডের সদস্য জো রুট, ক্রিস ওকস, জস বাটলার ও জোফরা আর্চারকে। ব্যক্তিগত কারণে আগেই পাকিস্তান সিরিজ থেকে সরে দাঁড়িয়েছেন বেন স্টোকস।

গ্রীষ্মকালীন মৌসুম শুরুর আগে ইংল্যান্ডের ঘোষিত ৫৫ জনের প্রাথমিক দলে ছিলেন মালান। কিন্তু কাফ ইনজুরিতে দলে যোগ দিতে পারেননি। যদিও মাঠে ফেরাটা তিনি রাঙিয়ে নিয়েছেন কাউন্টিতে ইয়র্কশায়ারের হয়ে ক্যারিয়ারসেরা ২১৯ রানের ইনিংস খেলে। অন্যদিকে দীর্ঘদিনের কনুইয়ের সমস্যায় জুলাইয়ে ছুরি-কাঁচির নিচে যেতে হয়েছিল জর্ডানকে। দুজনই ফিরেছেন টি-টোয়েন্টি দলে।

এদিকে লম্বা সময় পর টি-টোয়েন্টি দলে ফিরেছেন ডেভিড উইলি। আয়ারল্যান্ড সিরিজ দিয়ে ওয়ানডেতে ফেরা এই পেসার ২০১৯ সালের মে মাসে খেলেছেন সবশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি।

ইংল্যান্ড-পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচই হবে ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। ২৮ আগস্ট প্রথম টি-টোয়েন্টির পর বাকি দুটি ম্যাচ হবে যথাক্রমে ৩০ আগস্ট ও ১ সেপ্টেম্বর।

ইংল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড:

ইয়োন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জেসন রয়, টম ব্যান্টন, স্যাম বিলিংস, টম কারেন, জো ডিনলি, লুইস গ্রেগরি, ক্রিস জর্ডান, সাকিব মাহমুদ, ডেভিড মালান, আদিল রশিদ, ডেভিড উইলি।

রিজার্ভ: প্যাট ব্রাউন, লিয়াম লিভিংস্টোন, রিস টপলি।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap