শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৩৯ অপরাহ্ন

নমুনা সংগ্রহ করা হলো আরও ১৫ ক্রিকেটারের

নমুনা সংগ্রহ করা হলো আরও ১৫ ক্রিকেটারের

0 Shares

আগামী সপ্তাহে শুরু হবে অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্প। তার আগে ডাক পাওয়া ৪৫ ক্রিকেটারের করোনাভাইরাস পরীক্ষা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ (মঙ্গলবার) নমুনা সংগ্রহ করা হয়েছে আরও ১৫ ক্রিকেটারের। আগামীকাল (বুধবার) সকালে তাদের পরীক্ষার ফল পাওয়া যাবে।

আগামী ২৩ আগস্ট থেকে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসটি) শুরু হবে অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্প। এর আগে তিন দিনে ডাক পাওয়া ৪৫ ক্রিকেটারের করোনা পরীক্ষা হবে। রবিবার প্রথম দিনে ১৫ ক্রিকেটার ও ১২ সাপোর্ট স্টাফের করোনা পরীক্ষা করা হয়। যাদের সবাই ‘নেগেটিভ’ হয়ে এখন বিকেএসপিতে আছেন।

আজ দ্বিতীয় দিনে নমুনা দেওয়া ক্রিকেটারদের মধ্যে যারা নেগেটিভ হবেন, তাদের বুধবার দুপুরে বিকেএসপিতে নিয়ে যাওয়া হবে। আর পজিটিভ ক্রিকেটাররা বিসিবির ব্যবস্থাপনায় আইসোলেশনে থাকবেন।

বিসিবির গেম ডেভেলপমন্টের ম্যানেজার আবু ইমাম মোহাম্মদ কায়সার বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘মঙ্গলবার আমরা ১৫ ক্রিকেটারের কোভিড-১৯ টেস্ট করিয়েছি। আগামীকাল সকালে রিপোর্ট পাওয়ার পর আগের গ্রুপের মতোই নেগেটিভদের বিকেএসপিতে পাঠিয়ে দেওয়া হবে। আর যদি পজিটিভ থাকে তাহলে আমাদের ব্যবস্থাপনায় সংশ্লিষ্ট ক্রিকেটার আইসোলেশনে থাকবেন।’

শুরুতে ৪৫ জনের প্রাথমিক দল দিলেও পরবর্তীতে আরও একজন ক্রিকেটারকে যোগ করেছে বিসিবি। এ ব্যাপারে কায়সার বলেছেন, ‘আমরা আরও একজন ক্রিকেটার যোগ করেছি। আগামী বৃহস্পতিবার ১৬ জনের করোনার নমুনা সংগ্রহ করা হবে। এরপর আমরা আমাদের পরিকল্পনা মতো ক্যাম্প শুরু করতে পারবো।’





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap