বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতার কব্জি কেটে বিচ্ছিন্ন করার ঘটনার প্রতিবাদে মানববন্ধন

মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতার কব্জি কেটে বিচ্ছিন্ন করার ঘটনার প্রতিবাদে মানববন্ধন

0 Shares

স্টাফ রিপোর্টার:
পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষ সন্ত্রাসীরা শুভ শীল (২০) নামে এক ছাত্রলীগ নেতার ডান হাতের কবজি কেটে সম্পূর্ণ বিচ্ছিন্ন করেছে। এ ঘটনার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার দুপুরে উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের উদ্যোগে শহরের শহীদ মিনার সামনের সড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি শ্যাম শংকর রায়ের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুষার আহম্মেদ মিলন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান নিজাম, পৌর হিন্দু যুব ঐক্য পরিষদের সভাপতি প্রিন্স রায়,ছাত্র ঐক্য পরিষদের সদস্য সচিব প্রদীপ কুমার দাস প্রমূখ।
সমাবেশে বক্তারা মঠবাড়িয়া সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ও পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ শীলের ডান হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করার তীব্র প্রতিবাদ জানান। অবিলম্বে সংঘবদ্ধ সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, মঠবাড়িয়া পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সরকারি মঠবাড়িয়া কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র শুভ শীল এর সাথে স্থানীয় কতিপয় যুবকের সাথে দীর্ঘদিনের একটি মোবাইল নিয়ে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে মঙ্গলবার রাত ৮টার দিকে প্রতিপক্ষ সাদিক, নাঈম, কোরবান ও তানভীর মল্লিকসহ কয়েকজন যুবক মিলে ধারালো অস্ত্র দিয়ে ডান হাতের কবজি কুপিয়ে বিচ্ছিন্ন করে উল্লাস করে চলে যায়।
মঠবাড়িয়া থানার ওসি আ জ ম মাসুদ্দুজ্জামান মিলু বলেন, একটি মোবাইল নিয়ে বিরোধকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে। এব্যাপারে আহত কলেজ ছাত্রের বাবা শ্যামল চন্দ্র শীল বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে ফজলে রাব্বি (২২) নামে এক যুবককে আটক করা হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap