রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:১৩ পূর্বাহ্ন

সুশান্ত স্মরণে ভারতীয় আয়োজন

সুশান্ত স্মরণে ভারতীয় আয়োজন

0 Shares

অকাল প্রয়াত নায়ক সুশান্ত সিং রাজপুত স্মরণে ভারতের ‘ই-সংস্কৃত’ আয়োজন করছে একটি লাইভ শো। আর এতে বাংলাদেশ থেকে যুক্ত হচ্ছেন এই প্রজন্মের দুই সংগীতশিল্পী সাব্বির জামান ও আয়েশা মৌসুমী।
নিশ্চিত করেছেন অনুষ্ঠানটির বাংলাদেশ অংশের সমন্বয়ক শারমিন নাহার লীনা। যিনি এনটিভির সংবাদ সঞ্চালনা ছাড়াও বৈশ্বিক সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত।
লীনা জানান, বলিউডের আইপিআইএক্স মুভিজ নিবেদিত ভারত-বাংলাদেশের শিল্পীদের নিয়ে বিশেষ আয়োজনটি সরাসরি সম্প্রচার হচ্ছে ১২ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টায়। প্রচার হবে ই-সংস্কৃত-এর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে।
এরমধ্যে সুশান্ত সিং রাজপুতের সিনেমার দুটি গান রেকর্ড করেছেন সাব্বির জামান ও আয়েশা মৌসুমী। সাব্বির গেয়েছেন ‘কেদারনাথ’ ছবির ‘কাফিরানা’ গানটি। অন্যদিকে আয়েশা মৌসুমী গেয়েছেন ‘পিকে’ ছবির ‘চার কাদাম’।
সাব্বির বাংলা ট্রিবিউনকে বলেন, ‘সুশান্তের এই অকাল প্রস্থান বিশ্বের অনেকের মতো শিল্পী হিসেবে আমার মনেও দাগ ফেলেছে। সেই পরিস্থিতিতে ভারতের পক্ষ থেকে এমন আয়োজনের জন্য ই-সংস্কৃতিকে সাধুবাদ জানাই। ধন্যবাদ জানাই, অন্যদের সঙ্গে এই বিশেষ আয়োজনে আমাকে সংযুক্ত করার জন্য।’





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap