রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:১৩ পূর্বাহ্ন

কবরীর বাসায় সালওয়ার অনুশীলন

কবরীর বাসায় সালওয়ার অনুশীলন

0 Shares

ইন্দুরকানী ডেস্ক: অভিনেত্রী-নির্মাতা কবরী সারোয়ার গত মার্চে শুরু করেছিলেন ‘এই তুমি সেই তুমি’ ছবির কাজ। বিধিবাম, এরমধ্যে হামলা করে করোনা। লকডাউনের জালে আটকে যান তারা।
মাত্র কয়েকদিনের শুটিং করেই সবাই চলে যান সেলফ কোয়ারেন্টিনে। অবশেষে শুটিংয়ে ফিরছেন কবরী।
সরকারি অনুদানপ্রাপ্ত এ ছবির জন্য এবার ব্যতিক্রমী ভাবনা নিয়ে এগুচ্ছেন তিনি। ছবিতে কাজ করছেন নতুন দুই মুখ রিয়াদ রায়হান ও নিশাত নাওয়ার সালওয়া। তাদের নিয়ে এখন বাসাতেই চলছে গ্রুমিং আর রিহার্সাল।
কবরী জানান, সরকারের টাকা যেহেতু এখানে যুক্ত, তাই ছবিটি শেষ করতে চান দ্রুত সময়ে। কোনোভাবেই যেন অর্থ সংকট না হয়, এ জন্য আগেই রিহার্সাল চলবে। সব ঠিক থাকলে ৩ সেপ্টেম্বর থেকে ক্যামেরা চালু হবে।
ছবিটির মাধ্যমে প্রথমবারের মতো বড় পর্দার জন্য কাজ করছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের রানারআপ নিশাত নাওয়ার সালওয়া। তিনি বলেন, ‘প্রথমবার শুটিং বাতিল হওয়ায় ম্যাডামের (কবরী) বেশ ক্ষতি হয়েছিল। তাই এবার অনেকটা ভেবেচিন্তে এগুতে চান তিনি। তাই গত এক সপ্তাহ ধরে আমরা উনার বাসায় অনুশীলন করছি। এতে করে উপকারও হচ্ছে। অনেক কিছুর ওপর দক্ষতা বেড়েছে।’
নিশাত নাওয়ার সালওয়াশুধু নির্মাণ নয়, এতে অভিনয়ও করছেন কবরী। সঙ্গে থাকছেন সোহেল রানা।
উল্লেখ্য, মার্চের দ্বিতীয় সপ্তাহে ছবিটির কাজ শুরু হয়েছিল। কথা ছিল ১৯ মার্চ থেকে ঢাকার বাইরে শুটিং হবে। তবে ১৭ মার্চ ঘোষণা আসে লকডাউনের। এরপর থেকে কাজটি বন্ধ হয়ে যায়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap