শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে চুরির অপবাদে বাবা-মা ছেলেকে পিটিয়ে আহত

ইন্দুরকানীতে চুরির অপবাদে বাবা-মা ছেলেকে পিটিয়ে আহত

0 Shares

ইন্দুরকানী ডেস্ক: ইন্দুরকানীতে চুরির অপবাদে বাবা-মা ও ছেলেকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করেছে। গত শনিবার রাতে উপজেলার দক্ষিণ ইন্দুরকানী গ্রামের মিলবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, দক্ষিণ ইন্দুরকানী গ্রামের হিমাংশু কুমার বৈরাগীর ছেলে অসীম কুমার ও তার ছোট ভাই মনোতোষ বৈরাগী আমড়া চুরির ঘটনায় এলাকার সুধীর রঞ্জন হালদারকে দায়ী করে। এ বিষয়ে হিমাংশু কুমার প্রতিবাদ করলে তার ছেলে অসীম ও ছোট ভাই মনোতোষ হিমাংশু কুমারকে মারধর করে। এ সময় সুধীর তাদের থামাতে গেলে তাকেও তারা পিটিয়ে গুরুতর আহত করে। খবর পেয়ে সুধীরের স্ত্রী দীপিকা রানী ও ছেলে বিষ্ণু হালদার এগিয়ে এলে তাদেরও তারা পিটিয়ে আহত করে। পরে গুরুতর আহত সুধীর রঞ্জন ও তার ছেলেকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

ছেলে ও ছোট ভাইয়ের হাতে লাঞ্ছিত হিমাংশু কুমার বৈরাগী জানান, আমার গাছের আমড়া চুরির ঘটনায় সুধীর রঞ্জনকে দায়ী করায় আমি প্রতিবাদ করলে ছেলে অসীম ও ছোট ভাই আমাকে মারধর করে। এ সময় পাশে থাকা সুধীর রঞ্জন থামাতে এলে তাকে এবং পরে তার ছেলে বিষ্ণু ও স্ত্রী দীপিকাকে তারা পিটিয়ে আহত করে।

ইন্দুরকানী থানার উপ-পরিদর্শক জসিম উদ্দিন জানান, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি।

সূত্র: দৈনিক সমকাল





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap