বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কীর্তনখোলায় ঝাঁপ দিয়ে কলেজছাত্রীর আত্মাহুতির চেষ্টা

কীর্তনখোলায় ঝাঁপ দিয়ে কলেজছাত্রীর আত্মাহুতির চেষ্টা

0 Shares

ইন্দুরকানী ডেস্ক : বরিশাল-পটুয়াখালি মহাসড়কের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুর ওপর থেকে কীর্তনখোলা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহুতির চেষ্টা চালিয়েছে স্বর্ণা আক্তার মীম (১৭) নামের এক কলেজছাত্রী। পরে প্রত্যক্ষদর্শী স্থানীয় একজন জেলে তাকে উদ্ধার করে প্রাণে বাঁচায়। পুলিশের দাবি, প্রেমঘটিত কারণে ওই শিক্ষার্থী আত্মহুতির চেষ্টা চালিয়েছে।
সোমবার (২৪ আগস্ট) দুপুর সোয়া ২টার দিকে বরিশাল সদর উপজেলাধীন দপদপিয়া সেতু এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, মীম স্বরুপকাঠি সদর উপজেলার সুটিয়াকাঠি গ্রামের আ. মালেক এর মেয়ে এবং স্থানীয় ফজিলা রহমান মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। সোমবার সকাল ১০টার দিকে সে নিজ বাড়ি থেকে বের হয়। পরে প্রেমঘটিত কারণে প্রেমিকের সাথে অভিমান করে দুপুর সোয়া ২টার দিকে আত্মহত্যার চেষ্টায় সেতুর ওপর থেকে কীর্তনখোলা নদীতে ঝাঁপ দেয়।

কিশোরীকে উদ্ধারকারী আজিজ খলিফা (৬২) বরিশালটাইমসকে জানান, বেলা ২টার দিকে সেতুর নীচ বরাবর কীর্তনখোলা নদীতে মাছ ধরছিলেন তিনি। এ সময় সেতুর ওপর থেকে বোরকা পরিহিত ওই শিক্ষার্থী নদীতে ঝাপ দেয়। নদীর তীব্র স্রোতে ভেসে যাওয়া অবস্থায় তিনি মেয়েটিকে উদ্ধার করেন এবং নদী তীরবর্তী এলাকার গাজী বাড়িতে নিয়ে যান। সেখানকার বাসিন্দারা ওই শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে তার পরিবার ও স্থানীয় থানায় খবর দেন। পরে পুলিশ এ্যাম্বুলেন্স নিয়ে ঘটনাস্থল থেকে ওই শিক্ষার্থীকে নিয়ে যায়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap