রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন

ছাত্রলীগ নেতার হাতের কব্জি কর্তনের সু-বিচারের দাবিতে মানববন্ধন

ছাত্রলীগ নেতার হাতের কব্জি কর্তনের সু-বিচারের দাবিতে মানববন্ধন

0 Shares

ইন্দুরকানী ডেস্ক: পিরোজপুরের মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতা শুভ শর্মা শীলের ডান হাতের কব্জি কেটে ফেলার ঘটনায় মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১১টায় মঠবাড়িয়া পৌর ভবনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজা সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তুশার আহমেদ মিলন,পৌর ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আল-আমিন মল্লিক,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান নিজাম, মঠবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল জোমাদ্দার ও উপজেলার ১১ ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, মঠবাড়িয়া পৌরসভা ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং স্থানীয় কালাচাঁদের পুত্র শুভ শর্মা শীলকে পরিকল্পিতভাবে হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে উল্লাস করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করা হয়।আসামিদের দ্রুত গ্রেফতারের দাবিতে ইতোপূর্বে ১১ টি ইউনিয়নে ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি ঘটনার পর তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছেন। ঘটনার সাথে জড়িত ৪ জন ছাত্রলীগের কর্মীকে স্থায়ী বহিষ্কার করেছেন এবং মঠবাড়িয়া পৌর ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা করেছেন।

মঠবাড়িয়া থানার সেকেন্ড অফিসার জাহিদ হাসান জানান, শুভ শর্মার কব্জি কেটে ফেলার ঘটনায় মামলার আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে। এ পর্যন্ত দুই জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap