শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

ছাত্রলীগ নেতা শুভ শর্মার হামলাকারীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

ছাত্রলীগ নেতা শুভ শর্মার হামলাকারীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

0 Shares

স্টাফ রিপোর্টার:
পিরোজপুরের মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতা শুভ শর্মা শীলের উপর হামলা করে হাতের কব্জি কেটে দুর্বৃত্তদের উল্লাস করার ঘটনায় মামলার আসামীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগ।
সোমবার সকাল ১১ টায় পৌর ভবনের সামনে আঞ্চলিক মহাসড়কে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজার সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ছাত্রলীগ নেতাকর্মীদের পাশাপাশি বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তুষার আহমেদ মিলন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান নিজাম, পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলামিন মল্লিক, মঠবাড়িয়া সরকারি কলেজের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল জোমাদ্দার, উপজেলার ১১ ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ।
বক্তারা শুভ শর্মার উপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচার দাবি করেন। প্রধান আসমীসহ সকল আসামী গ্রেপ্তার না হওয়া পর্যন্ত ছাত্রলীগের কর্মসূচী অব্যাহত থাকবে বলেও ঘোষণা দেন তারা।
মঠবাড়িয়া থানা পুলিশ এ পর্যন্ত দুইজন আসামী গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে। অন্যান্য আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন মঠবাড়িয়া থানার সেকেন্ড অফিসার জাহিদ হাসান।
প্রসঙ্গত, গত ১৮ আগস্ট পৌরসভার ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় কালা চাঁদের পুত্র শুভ শর্মা শীলের ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও দুর্বৃত্তরা। শুভ শর্মা বর্তমানে বরিশাল শেবাচিমে চিকিৎসাধীন আছেন। এই ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগ এক প্রেস বিজ্ঞপ্তিতে মঠবাড়িয়া পৌরসভা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা এবং ঘটনার সাথে জড়িত ৪ জনকে স্থানীয় ছাত্রলীগের কমিটি থেকে স্থায়ীভাবে বহিষ্কার করে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap