শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:০০ পূর্বাহ্ন

ইন্দুরকানী থানার ওসিসহ দুই কর্মকর্তার বদলি জনিত বিদায়ী সংবর্ধনা

ইন্দুরকানী থানার ওসিসহ দুই কর্মকর্তার বদলি জনিত বিদায়ী সংবর্ধনা

0 Shares
স্টাফ রিপোর্টারঃ

পিরোজপুরের ইন্দুরকানীতে দীর্ঘদিন থেকে কর্মরত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আব্দুল গাফ্ফার ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ তরিকুল ইসলামকে বদলি জনিত বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।
উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাস্থ্য বিধি মেনে উপজেলা পরিষদ সভাকক্ষে বুধবার সকালে এই বিদায় সংবর্ধনা দেওয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখের  উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এম. মতিউর রহমান বদলি জনিত ভারপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ও উপজেলা মৎস্য কর্মকর্তা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রুহুল আমিন বাঘা, বালিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কবির হোসেন, ইন্দুরকানী সদর ইউনিয়ন পরিষদের প্রশাসক ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ মশিদুল হক, চন্ডিপুর ইউনিয়ন পরিষদের প্রশাসক ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ সোহাগ হোসেন, অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান, জাতীয় পার্টি জেপির সদস্য সচিব মোঃ শাহিন হাওলাদার, উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ নিয়াজ মাহমুদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সফিকুল ইসলাম, উপজেলা প্রাণি সম্পাদ কর্মকর্তা ডাঃ জুনায়েদ ইবনে নাঈম হামিদ, উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ফজলুল হক, উপ-সহকারী প্রকৌশলী জনস্বাস্থ্য শিমুল বড়াল, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মীর এ.কে.এম আবুল খায়ের, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নূরে জান্নাত ফেরদৌসী, উপজেলা সমবয় কর্মকর্তা মোঃ অহিদুজ্জামান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মুহিবুল্লাহ, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা শামসুন্নাহার, উপজেলা পল্লী দারিদ্র্য বিমোচন কর্মকর্তা মোঃ আলতাফ হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা রোকনুজ্জামান, সনন্বয়ক, আমার বাড়ী আমার খামার সারমিন সুলতানা মাহমুদুল হক, মাহমুদুর হক দুলাল সাংবাদিক আলমগীর কবির মান্নুসহ প্রমুখ।

পরে বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা, মৎস্য কর্মকর্তা ও পল্লী উন্নয়ন কর্মকর্তাকে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন থেকে ক্রেস্ট ও ফুল উপহার উপহার দেওয়া হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap