শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:১৩ অপরাহ্ন

‘ফুলবাড়ি চুক্তি’ বাস্তবায়নের দাবিতে রাজশাহীতে সমাবেশ

‘ফুলবাড়ি চুক্তি’ বাস্তবায়নের দাবিতে রাজশাহীতে সমাবেশ

ফুলবাড়ি দিবস উপলক্ষে বুধবার বেলা ১১টার দিকে নগরীর সাহেববাজার জিরো পয়েন্টে এ সমাবেশ করা হয়

0 Shares

‘ফুলবাড়ি চুক্তি’ দ্রুত বাস্তবায়নের দাবিতে সমাবেশ হয়েছে রাজশাহী নগরীতে। ফুলবাড়ি দিবস উপলক্ষে বুধবার বেলা ১১টার দিকে নগরীর সাহেববাজার জিরো পয়েন্টে এ সমাবেশ করা হয়।

তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির রাজশাহী জেলা শাখার আয়োজনে এ কর্মসূচিতে রাজশাহীর সর্বস্তরের মানুষ অংশ নেন।

এতে বক্তারা বলেন, চারদলীয় জোট সরকারের আমলে ফুলবাড়ি উন্মুক্ত কয়লা খনির বিরুদ্ধে গণআন্দোলনে আমিন, তরিকুল ও সালেকিনের রক্তের ওপর দাঁড়িয়ে করা চুক্তি বর্তমান আওয়ামী লীগ সরকারও বাস্তবায়ন করছে না। এটি মেনে নেয়া যায় না। দেশকে গণতান্ত্রিক হিসেবে গড়ে তুলতে জাতীয় সম্পদ রক্ষা ও প্রাণ-প্রকৃতি পরিবেশ রক্ষার কোনো বিকল্প নেই। অবিলম্বে জাতীয় স্বার্থে প্রস্তাবিত দাবিগুলো মেনে নেয়ার আহ্বান জানান বক্তারা।

এতে উপস্থিত ছিলেন- সংগঠনের রাজশাহী জেলা শাখার আহ্বায়ক আমিরুল ইসলাম কনক, সদস্য সচিব আলফাজ হোসেন, সিপিবির জেলা সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক রাগিব আহসান মুন্না, গণসংহতি আন্দোলনের জেলা আহ্বায়ক অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ ও মুক্তিযোদ্ধা বরজাহান আলী প্রমুখ। সমাবেশ শেষে নগরীর ভুবনমোহন পার্কে ফুলবাড়ি দিবসের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap