বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মঠবাড়িয়ায় হেলেনার পাশে স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ’

মঠবাড়িয়ায় হেলেনার পাশে স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ’

0 Shares

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়ায় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “নিরাপদ” এর উদ্যোগে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হেলেনা আক্তারকে উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। আজ রোববার সকালে মঠবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে “নিরাপদ” সংগঠনের পক্ষ থেকে অসুস্থ হেলেনার উন্নত চিকিৎসার জন্য পরিবারের হাতে নগদ অর্থ তুলে দেয়া হয়। এ সময় মঠবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, মঠবাড়িয়া প্রেসক্লাব সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাধারণ সম্পাদক দেবদাস মজুমদার, সংগঠনের উপদেষ্টা মেহেদী হাসান, ইসমাইল হোসেন হাওলাদার, শুভানুধ্যায়ী জুলহাস শাহীন, সাংবাদিক ইসরাত জাহান মমতাজ, আবুল কালাম আজাদ, বিদ্যুৎ সাওজাল প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মিরুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন খান, সাংবাদিক রফিকুজ্জামান আবীর, মনির হোসেন আকন, শাহাদাৎ হোসেন বাবু, এস. এম. আকাশ, মোস্তাফিজুর রহমান ফিরোজ, প্রবাসী মো. আউয়ুব, পঙ্কজ মিত্র প্রমুখ।
সংগঠনের সমন্বয়ক শিবাজী মজুমদার শিবু জানান, নিরাপদ সংগঠন মঠবাড়িয়া উপজেলার সুবিধাবঞ্চিত মানুষের সহযোগিতায় বদ্ধ পরিকর। সংগঠনের প্রতিষ্ঠাতা আবুধাবী প্রবাসী এ এম জাকারিয়া মুঠোফোনে জানান, হত দারিদ্র মানুষের মানবিক সহযোগিতায় নিরাপদ সংগঠন এভাবে কাজ করে যাবে। সংগঠনের সার্বিক মঙ্গলের জন্য তিনি সবার সহযোগিতা কামনা করছেন।
এদিকে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হেলেনা আক্তারকে উন্নত চিকিৎসার জন্য ওই একই অনুষ্ঠানে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেছেন সৌদি প্রবাসী মামুন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap