শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:২৮ অপরাহ্ন

১৫ আগস্টের হত্যাকান্ডে জিয়া জড়িত: আহমদ হোসেন

১৫ আগস্টের হত্যাকান্ডে জিয়া জড়িত: আহমদ হোসেন

0 Shares

অনলাইন ডেস্ক:
বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধু হত্যাকান্ডে জিয়াউর রহমান জড়িত ছিল। আর ২১ আগস্ট গ্রেনেড হামলায় হত্যাকান্ডে খালেদা জিয়া ও তারেক রহমান জড়িত ছিলো। বিএনপি খুনীদের দল। এ দলকে জনগন আর পছন্দ করে না।
বাংলাদেশ কৃষকলীগ পূর্বধলা উপজেলা শাখার আয়োজনে শনিবার দুপুরে পূর্বধলা উপজেলায় অবস্থিত জেলা পরিষদ ডাকবাংলোর সামনে চত্ত্বরে বনজ, ফলজ, ঔষুধি বৃক্ষরোপণ কর্মসূচী পালণ ও জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান – এর শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা হলরুমে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, স্বাধীনতা বিরোধী বিএনপি জামায়াত চক্র ভেবেছিল বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যা করলেই এদেশ থেকে বঙ্গবন্ধুর আদর্শ মুছে ফেলা যাবে। বঙ্গবন্ধু হত্যাকান্ডের ৪৫ বছর পরও মানুষের হৃদয় থেকে বঙ্গবন্ধুর আদর্শকে মুছে ফেলা সম্ভব হয়নি। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা ক্ষমতায় এসে বঙ্গবন্ধুর হত্যাকান্ডের বিচার করে এদেশকে কলঙ্কমুক্ত করেছেন। ২১ আগস্ট হত্যাকান্ডেরও বিচার হয়েছে। এখন সময়ের দাবী বঙ্গবন্ধু ও ২১ আগস্ট হত্যাকান্ডের পেছনে যারা কলকাঠি নেড়েছেন তাদেরকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা।
বৃক্ষরোপণ করে আগামী প্রজন্মের জন্য সবুজায়ন ও প্রকৃতির ভারসাম্য রক্ষার জন্য বার বার নির্বাচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশক্রমে আজকের এই বৃক্ষরোপন কর্মসূচী যোগ করেন তিনি।
পূর্বধলা উপজেলা কৃষকলীগের সভাপতি আয়ূব আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাকিয়া পারভিন খানম মনি, বিশেষ অতিথি ছিলেন সাবেক এমপি ছবি বিশ্বাস, প্রধান বক্তা ছিলেন জেলা কৃষকলীগের সভাপতি কেশব রঞ্জন সরকার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান খান রতন, পূর্বধলা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, ভাইস চেয়ারম্যান রাজ্জাক আহমেদ রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা সুমী আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ইউনুছ আলী মন্ডল, বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট একলাছ উদ্দিন, জেলা পরিষদ সদস্য এ.কে.এম মাজাহারুল ইসলাম রানা, আনিছুজ্জামান তালুকদার মোশারফ, আওয়ামী লীগ নেতা আবুল কালাম, জাতীয় মহিলা সংস্থা উপজেলার চেয়ারম্যান মনি কর্মকার, পারভীন আক্তার প্রমূখ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap