শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে শোক দিবস উপলক্ষে ছাত্রলীগের আলোচনা সভা

ইন্দুরকানীতে শোক দিবস উপলক্ষে ছাত্রলীগের আলোচনা সভা

অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ।

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক: পিরোজপুরের ইন্দুরকানীতে জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিব সহ ৭৫’র ১৫ আগষ্টে নিহতদের স্মরণে   আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১) আগষ্ট বিকালে ইন্দুরকানী সরকারি কলেজের সভাকক্ষে উপজেলা ছাত্রলীগের আয়োজনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান ছগিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইসরাফিল খান নেওয়াজের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামলীগের সভাপতি এম মতিউর রহমান এবং প্রধান আলোচক ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মাদ আল-মুজাহীদ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক মৃধা মো: মনিরুজ্জামান, আ.লীগ নেতা সাইদুর রহমান সাঈদ, চন্ডিপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান,ইন্দুরকানী সদর  ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক আব্দুল আজিজ হাওলাদার, পাড়েরহাট ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক মহসিন হাওলাদার, পত্তাশী ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সিকদার, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক শাহিন গাজী, যুগ্ন-সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক লাভলু, কামরুজ্জামান শাওন তালুকদার, ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিন হাওলাদার, সাবেক সাধারণ সম্পাদক সাইফুর রহমান সোহাগ সহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু ছিলেন একজন অবিসংবাদিত নেতা। এ দেশের শোষিত বঞ্চিত, নীপিড়িত মানুষের মানুষের অধিকার আদায়ের জন্য তিনি আজীবন সংগ্রাম করে গেছেন। ৭৫’র ১৫ আগষ্টের কালরাতে ষড়যন্ত্রের নীল নকশার মাধ্যমে তাকে যারা স্বপরিবারে হত্যা করেছে তারা এ দেশটাকে পাকিস্তান বানাতে চেয়েছিল। বঙ্গবন্ধুকে হত্যা করা হলেও তার নামটি আজীবন বাঙ্গালীর হৃদয়ে চির অম্লাণ হয়ে ধাকবে।

আলোচনা সভা শুরুর পূর্বে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কেন্দ্রীয় ছাত্রলীগ আয়োজিত আলোচানা সভার অনুষ্ঠান সরাসরি প্রজেক্টরের মাধ্যমে দেখানো হয়। পরে ১৫ আগষ্টে শাহাদাৎ বরণকারী বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব সহ অন্যান্যদের রুহের মাগফেরত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
বাংলা English
Copy link
Powered by Social Snap