রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন

পিরোজপুরে নারীকে মারধর করে বাড়ি দখল করলো কাউন্সিলর

পিরোজপুরে নারীকে মারধর করে বাড়ি দখল করলো কাউন্সিলর

আহত নারীর ছবি।

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক: পিরোজপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আব্দুল হাই হাওলাদার একটি ভূ-সম্পত্তি দখল নিতে এক বৃদ্ধাসহ কয়েকজনকে পিটিয়ে আহত করেন। এমন অভিযোগে রোববার (৩০ আগস্ট) রাতে আব্দুল হাইকে ১ নম্বর আসামি করে ১৭ জনের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। বৃদ্ধার পুত্রবধূ ইতি ইলামের দায়ের করা ওই মামলায় আরও অন্তত ১৫ জনকে অজ্ঞাত আসামি করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে গেছে, পিরোজপুর সার্জিকেয়ার ক্লিনিকের সামনে একটি বসতবাড়ির জাল দলিল করে দীর্ঘদিন দখলের পায়তারা করে আসছিলেন কাউন্সিলর আব্দুল হাই। এ সংক্রান্ত একটি মামলা পিরোজপুর দেওয়ানি আদালতে চলমান রয়েছে। মামলা নিষ্পত্তির আগেই রোববার সকালে সন্ত্রাসী বাহিনী নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বাড়িটিতে হামলা চালান কাউন্সিলর। এ সময় তারা বাড়ির বৃদ্ধ, শিশু ও নারীদের ওপর নির্যাতন চালান। এসময় বাড়ির মালিক মোসাম্মৎ ফাতেমা বেগম (৭০) এগিয়ে এলে কাউন্সিলর হাই ও তার সহযোগী সন্ত্রাসীরা তাকে বেধড়ক মারধর করেন। মারধরের একপর্যায়ে তাকে জিআই পাইপ দিয়ে হত্যার উদ্দেশে মাথায় আঘাত করতে গেলে বাম হাত দিয়ে ঠেকানোর সময় হাতটি ভেঙে যায়। এ সময় বৃদ্ধাকে ফেলে রেখে তার ছেলের বউয়ের ওপর নির্যতন চালায় সন্ত্রাসীরা।

এই চিত্র মোবাইল ফোনে ধারণ করতে গেলে বৃদ্ধার কলেজ পড়ুয়া নাতনির ওপরও নির্যাতন চালায়। এবং মোবাইল ফোন ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। বাসার লোকজনকে রক্তাক্ত জখম করে বাসায় থাকা সাড়ে পাঁচ লাখ টাকা মূল্যের মালামাল লুট করে। এবং তিন চারটি দোকানঘর ভেঙে তারকাটা দিয়ে হাঁটার পথসহ জায়গাটি ঘিরে দেয়। এরপর কাউন্সিলর আব্দুল হাইয়ের নামে জায়গায় সাইনবোর্ড ঝুলিয়ে দেয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap