শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

পিরোজপুরে জমি দখল ও হামলার অভিযোগে কাউন্সিলর কারাগারে

পিরোজপুরে জমি দখল ও হামলার অভিযোগে কাউন্সিলর কারাগারে

0 Shares

পিরোজপুর পৌরসভার মাছিমপুরে বাড়ি দখল করা মামলায় পৌর কাউন্সিলর আব্দুল হাই হাওলাদার ও তার সহযোগী ইলিয়াসকে কারাগারে পাঠানো হয়েছে।   বুধবার (২ সেপ্টেম্বর) পিরোজপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন চাইলে তাদের কারাগারে পাঠান ম্যাজিস্ট্রেট পল্লবেশ কুণ্ডু ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পিরোজপুর সার্জিকেয়ার ক্লিনিকের সামনে একটি বসত বাড়ির জাল দলিল করে দীর্ঘদিন দখলের পায়তারা করে আসছিলেন কাউন্সিলর আব্দুল হাই। এ সংক্রান্ত একটি মামলা পিরোজপুর দেওয়ানি আদালতে চলমান রয়েছে। কিন্তু মামলা নিস্পত্তির আগেই কাউন্সিলর আব্দুল হাই গত রোববার (৩০ আগষ্ট) সকালে প্রায় ২’শ সন্ত্রাসীসহ দেশীয় অস্ত্র  নিয়ে ওই বাড়িটির ওপর হামলা চালান। এসময় তারা বাড়ির বৃদ্ধ, শিশু ও নারীদের  মারধর  করেন। বাড়ির মালিক মোসাম্মৎ ফাতেমা বেগম (৭০) এগিয়ে এলে কাউন্সিলর হাই ও তার সহযোগীরা জি আই পাইপ দিয়ে মেরে তার বাম হাত ভেঙে দেন। এসময় বৃদ্ধার পুত্রবধুর ওপরও নির্যাতন চালানো হয়। এ দৃশ্য মোবাইল ফোনে ধারণ করতে গেলে বৃদ্ধার কলেজ পড়ুয়া নাতনিকে নির্যাতন করে মোবাইল ফোন ছিনিয়ে নেন। বাড়ীর সাড়ে পাঁচ লাখ টাকা মূল্যের মালামাল লুটপাট করে সন্ত্রাসীরা তিন-চারটি দোকান ঘর ভেঙে ফেলে এবং তাঁরকাটা দিয়ে জায়গাটি ঘিরে দেন। এরপর কাউন্সিলর আব্দুল হাইয়ের নামে সাইন বোর্ড ঝুলিয়ে দেন।

মামলার বাদী ইতি ইসলাম বলেন, মধ্যযুগীয় কায়দায় কাউন্সিলর আব্দুল হাই ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের ওপর অতর্কিত হামলা করেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap