শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

অপরাধী যেই হোক, আইনের আওতায় আনা হবে : কাদের

অপরাধী যেই হোক, আইনের আওতায় আনা হবে : কাদের

0 Shares

দিনাজপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ওপর হামলার ঘটনায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দুঃখপ্রকাশ করেছেন। তিনি বলেন, ইউএনওর সুচিকিৎসায় সরকার সব ধরনের ব্যবস্থা নিয়েছে। অপরাধী যেই হোক, আইনের আওতায় আনা হবে।

ওবায়দুল কাদের বলেন, করোনার সংক্রমণ তুলনামূলকভাবে নিয়ন্ত্রণে আছে। তবে সচেতনতার দিক থেকে গা–ছাড়াভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে।

আজ শুক্রবার সকালে ঢাকার ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত চিকিৎসকদের মধ্যে চিকিৎসাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে ওবায়দুল কাদের এসব কথা বলেন। তিনি তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার দিক বিবেচনা করে জামিন দেওয়া হয়েছিল বলে জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, করোনা পরিস্থিতিতে বিএনপি নেত্রীর চিকিৎসার বিষয় চিন্তা করে সরকার আবারও মানবিক বিবেচনায় তাঁর সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়েছে।

ওবায়দুল কাদের বলেন, করোনা ও বন্যা পরিস্থিতিতে এ পর্যন্ত আওয়ামী লীগের পক্ষ থেকে ১ কোটি ২৫ লাখেরও বেশি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী ও ত্রাণ বিতরণ করা হয়েছে। ১১ কোটির বেশি নগদ সহায়তা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান বলেন, সরকার ও আওয়ামী লীগ দেখিয়েছে, দুর্যোগ ও দুর্বিপাকে কীভাবে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হয়।

কার্যালয়ে এ সময় উপস্থিত ছিলেন দলের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, শিক্ষা বিষয়ক সম্পাদক সামছুন্নাহার , উপদপ্তর সম্পাদক সায়েম খান, বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক কনক কান্তি বড়ুয়া প্রমুখ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap