বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মঠবাড়িয়ায় পুত্রবধুকে নির্যাতনের ভিডিও ভাইরাল, শাশুড়ি গ্রেপ্তার

মঠবাড়িয়ায় পুত্রবধুকে নির্যাতনের ভিডিও ভাইরাল, শাশুড়ি গ্রেপ্তার

0 Shares

নিজস্ব প্রতিবেদক : পিরোজপুরের মঠবাড়িয়ায় সৌদি প্রবাসী এক ব্যক্তির স্ত্রীকে তার শ্বশুর-শাশুড়ি নির্যাতন করেছেন। এ ঘটনার ভিডিও ফেসবুকে প্রচারের পরে মঠবাড়িয়া থানা পুলিশ শনিবার (৫ সেপ্টেম্বর) রাতে অভিযুক্ত শাশুড়ি আলেয়া বেগমকে গ্রেপ্তার করেছে। ঘটনাটি ঘটে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার আমারগাছিয়া ইউনিয়নের মানিকখালী গ্রামে। শনিবার রাতে এ বিষয়ে আহত গৃহবধূ তানজিলা বেগমের বাবা ছিদ্দিক মীর বাদী হয়ে থানায় মামলা করেছেন। মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ মো. মাসুদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

আহত তানজিলা বেগম (২৬) জেলার মঠবাড়িয়া উপজেলার আমারগাছিয়া ইউনিয়নের মানিকখালী গ্রামের সৌদি আরব প্রবাসী নাসির উদ্দিন মুন্সির স্ত্রী।

মামলায় অভিযুক্তরা হলন, পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার আমারগাছিয়া ইউনিয়নের মানিকখালী গ্রামের আহত গৃহবধূর শশুর ধলু মুন্সি (৫৫), শাশুড়ি আলেয়া বেগম (৪৫) এবং চাচা শ্বশুর নুর মোহাম্মদ।

আহত গৃহবধূর বাবা ছিদ্দিক মীর জানান, গত বৃহস্পতিবার তার মেয়ের সাথে পারিবারিক একটি বিষয় নিয়ে তার শাশুড়ি আলেয়া বেগমের সাথে তর্ক হয়। এ সময় তার মেয়ের শ্বশুর ধলু মুন্সি তার মেয়েকে ধরে ঘরের সামনের উঠানে ছুঁড়ে মারে এবং শ্বশুর, শাশুড়ি ও চাচা শ্বশুর মিলে নির্যাতন চালায়। এ ঘটনা তার ৮ বছরের নাতি নারগিস মোবাইলে ভিডিও করে। পরে বিষয়টি তিনি জানতে পেরে শ্বশুর বাড়ি থেকে তার আহত মেয়েকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, ঘটনা জানার পরপরই শনিবার রাতে আহত গৃহবধূ তানজিলার বাবা ছিদ্দিক মীর বাদী হয়ে থানায় মামলা করেন। এরপর অভিযুক্ত শাশুড়ি আলেয়া বেগমকে গ্রেপ্তার করে পুলিশ এবং অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap