মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০০ অপরাহ্ন

ইন্দুরকানীতে মুক্তিযোদ্ধা সন্তান ইমরানের মৃত্যু

ইন্দুরকানীতে মুক্তিযোদ্ধা সন্তান ইমরানের মৃত্যু

0 Shares

ইন্দুরকানী প্রতিনিধি:

পিরোজপুরের ইন্দুরকানীতে মানষিক ভাবে হতাশাগ্রস্থ হয়ে ইমরান হোসেন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে । গতকাল রবিবার রাতে এ ঘটনা ঘটে । ইমরান হোসেন উপজেলার পাড়েরহাট বাজারের মুক্তিযোদ্ধা মোকাররম হোসেন কবিরের ছেলে  এবং জাতীয় পার্টি জেপির উপজেলা যুব সংহতির কর্মি।

পারিবারিক সূত্রে জানাযায়,ইমরান ঢাকায় ব্যবসা করতো । করোনা কালিন সময় ব্যবসা বন্ধ থাকায় সে বাড়ীতে চলে আসে । বাড়ীতে এসে বেকারত্ব থাকায় অর্থের অভাবে হতাশা গ্রস্ত হয়ে পড়ে। পরে গত বুধবার রাত ১০টায় ঘরে সিলিং ফ্যানের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে । আহত অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় । সেখান থেকে সুস্থ অবস্থায় বাড়িতে নিয়ে আসে। গতকাল রাতে অসুস্থ হয়ে পড়লে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।
ইমরানের পিতা মুক্তিযোদ্ধা মোকারম হোসেন কবির বলেন,আমার ছেলে ঢাকায় ব্যবসা করতো। করোনা সময় ব্যবসা বন্ধ থাকায় মানসিক ভাবে ভারসম্যহীন হয়ে পড়লে আত্মহত্যার চেষ্টা করে । ইমরান স্ত্রী ও ২মেয়ে সন্তান রেখে গেছেন।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির বলেন, উপজেলার উমেদপুর এলাকায় ইমরান নামে এক যুবক মানসিক হতাশাগ্রস্থ হয়ে গত কয়েক দিন আগে  আত্মহত্যার চেস্টা চালায় । পরে রবিবার হঠাৎ অসুস্থ হলে হাসপাতালে তার মৃত্যু হয়। তবে এ ব্যাপারে কোন অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

 





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap