মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০২:১১ অপরাহ্ন

অপহৃত ফারুককে আট ঘন্টা পর পিরোজপুর থেকে উদ্ধার করল পুলিশ; আটক-১

অপহৃত ফারুককে আট ঘন্টা পর পিরোজপুর থেকে উদ্ধার করল পুলিশ; আটক-১

0 Shares

স্টাফ রিপোর্টার:
পিরোজপুরের ইন্দুরকানীতে মাত্র ২০ হাজার টাকার জন্য পুলিশ পরিচয়ে এক যুবককে অপহরণের আট ঘন্টা পর উদ্ধার হয়েছে। এ ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত একজনকে আটক করেছে। বুধবার রাতে পিরোজপুর জেলা ডিবি পুলিশ ও ইন্দুরকানী থানা পুলিশের যৌথ অভিযানে পিরোজপুর সদর থানার উত্তর নামাজপুরের একটি বাড়ী থেকে যুবক মোঃ ফারুক হাওলাদার কে উদ্ধার করে রাতে ইন্দুরকানী থানায় সোপর্দ করা হয়। উদ্ধার হওয়ার পর বৃহস্পতিবার যুবক মোঃ ফারুক হোসেন বাদী হয়ে অপহরণের সাথে জড়িত সদর থানার নামাজপুর গ্রামের মিজানুর রহমান সহ ৪ জনকে আসামী করে মামলা দায়ের করে। অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ পিরোজপুর সদর থানার নামাজপুর গ্রামের মিজানুর রহমান নামে একজনকে আটক করে বৃহস্পতিবার আদালতে পাঠিয়েছে।।
থানা সূত্রে জানা যায়, বুধবার বিকাল ৩ টার দিকে ইন্দুরকানী উপজেলার ঢেপসাবুনিয়া গ্রামের মোঃ সায়েদ আলী হাওলাদারের ছেলে মোঃ ফারুক হাওলাদার (৪০) কে বালিপাড়ার বটতলা এলাকা থেকে পুলিশ পরিচয় দূর্বৃত্তরা তুলে নিয়ে যায়। পরে তার স্বজনরা ইন্দুরকানী থানায় অভিয়োগ করলে জেলা ডিবি পুলিশ ও ইন্দুরকানী থানা পুলিশের যৌথ অভিযানে তাকে রাত ১০ টার দিকে সদর থানার নামাজপুর গ্রাম থেকে উদ্ধার করে।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবীর জানান, নিখোজ যুবকের বিষয় আমাদের কাছে অভিযোগ করলে থানা পুলিশ ও জেলা ডিবি পুলিশের সহায়তায় রাতে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে একজন কে আটক করে আদালতে পাঠানো হয়েছে। মাত্র ২০ হাজার টাকার জন্য ওই যুবককে অপহরণ করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap