শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন

এনায়েত হত্যা মামলায় ৬ জনকে করাগারে প্রেরণ

এনায়েত হত্যা মামলায় ৬ জনকে করাগারে প্রেরণ

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক:
পিরোজপুর সদর উপজেলার খানাকুনিয়ারি গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এনায়েত মোল্লাকে কুপিয়ে হত্যা মামলায় ৬ জনকে জেল হাজতে প্রেরণ করেছে জেলা ও দায়রা জজ আদালত। বুধবার (১৬ সেপ্টেম্বর) জেলা ও দায়রা জজ মুহা: মুহিদুজ্জামান তার আদালতে এ রায় দেন। আসামীরা হলো সদর উপজেলার খানাকুনিয়ারি গ্রামের মো: শুভ শেখ, মো: সুজন শেখ, মো: জীবন মোল্লা, মো: সজিব সেখ, মো: কাওসার শেখ ও মেহেদী মীর।

সরকারী কৌসুলী (পিপি) খান মো: আলাউদ্দিন জানান আলোচিত এনায়েত মোল্লাকে কুপিয়ে হত্যা মামলায় ৮ জন আসামী হাইকোর্টে গেলে উচ্চ আদালত তাদের দুইজনকে ২৮ দিনের জামিন দেয় এবং বাকি ৬ জন আসামীকে ১৬ সেপ্টেম্বরের মধ্যে জেলা ও দায়রা জজ কোর্টে হাজির হওয়ার নির্দেশ দেয়। বুধবার ৬ জন আসামী জেলা ও দায়রা জজ আদালতে হাজির হলে জেলা ও দায়রা জজ মুহা: মুহিদুজ্জামান তাদের জেলা হাজতে প্রেরণ করেন।

উল্লেখ্য, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গত রোববার (২৮ জুন) পিরোজপুর সদর উপজেলার খানাকুনিয়ারি গ্রামে প্রতিবেশী এনায়েত মোল্লাকে (৬০) কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে জখম করে পিরোজপুর জেলা হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক মোতালেব শেখের নেতৃত্বাধীন ১৪-১৫ জনের একটি দল। গুরুতর জখম এনায়েতকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ৩০ জুন সকালে খুলনা মেডিকেলে এনায়েত মোল্লা মারা যান। এ ঘটনায় এনায়েত মোল্লার ছেলে আল আমীন বাদী হয়ে মোতালেব এবং তার দুই ছেলেসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং আরও ৩-৪ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা করেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap