বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে আজিজিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভা অনুষ্ঠিত

ইন্দুরকানীতে আজিজিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভা অনুষ্ঠিত

0 Shares

ইন্দুরকানী প্রতিনিধি:
ইন্দুরকানীর ঐহিত্যবাহী চন্ডিপুর-বাগারহাট-আজিজিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং (এডহক) কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় মাদ্রাসার সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম বাবুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও উপজেলা ভাইস-চেয়ারম্যান রুহুল আমীন বাগা, সাবেক ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মঞ্জু, উপজেলা আ.লীগের সাবেক সহ- সভাপতি আব্দুল মজিদ বিকম, মাদ্রাসা সুপার ও ম্যানেজিং কমিটির সদস্য সচিব মাওলানা মো: সরোয়ার হোসেন, মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য মাওলানা মো: নুরুল ইসলাম, চন্ডিপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান হাওলাদার প্রমুখ।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন নুরিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো: ইউনুস, মুক্তিযোদ্ধা শাহজাহান মিঞা, হাবিবুর রহমান, আব্দুর রব মোল্লা, উপজেলা জেপি নেতা সহিদুল ইসলাম দোদুল, সমাজ সেবক আশ্রাফ আলী মোল্লা, ’ডাক দিয়া’র কার্যক্রম সমন্বয়করী মো: জাকির হোসেন, মাদ্রাসা ম্যানেজিং কমিটির সদস্য জয়নাল আবেদীন, ছাত্র অভিভাবক এইচ এম আনোয়ার হোসেন প্রমুখ।
সভার সভাপতি তার বক্তব্যে বলেন, এই প্রতিষ্ঠানটিতে এলাকার অনেক ছাত্রছাত্রী পড়াশুনা করছে। প্রতিষ্ঠানটিতে ভাল মানের ভবন না থাকায় শিক্ষক শিক্ষার্থীদের পাঠদানে কষ্ট হচ্ছে। স্থানীয় সকলের প্রচেষ্টায় এই প্রতিষ্ঠানটির উন্নয়নের ব্যাপারে নতুন কমিটি নি:স্বার্থ ভাবে কাজ করে যাবে। তাই শিক্ষার মনোউন্নয়নে এই প্রতিষ্ঠানটি যাতে এগিয়ে যেতে পারে সে ব্যাপারে সবার সহযোগীতা কামনা করেন তিনি।

 





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap