রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:২০ অপরাহ্ন

কচা নদীতে ১৯শত বস্তা সিমেন্ট সহ ট্রলাব ডুবি; নিখোঁজ-১, উদ্ধার ২

কচা নদীতে ১৯শত বস্তা সিমেন্ট সহ ট্রলাব ডুবি; নিখোঁজ-১, উদ্ধার ২

0 Shares

স্টাফ রিপোর্টার:
পিরোজপুরের ভান্ডারিয়ার কচা নদীতে ১৯ শত বস্তা সিমেন্ট সহ একটি ট্রলার ডুবে মো. কাউয়ুম মাঝি (৪০) নামের একজন নিঁখোজ রয়েছেন। নিঁখোজ কাউয়ুম মাঝি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার আড়ংঘাটা গ্রামের শহীদ মাঝির ছেলে। তিনি ওই ট্রলারের মালিক ছিলেন। ডুবে যাওয়া ট্রলারটির নাম রায়হান-২। ওই ট্রলারটিতে কিং ব্রান্ড সিমেন্ট বোঝাই ছিলো বলে জানা গেছে। দুর্ঘটনাটি ঘটেছে শুক্রবার (১ অক্টোবর) রাত আনুমানিক ৮টার দিকে উপজেলার তেলিখালী ইউনিয়নের কচা নদীর পশ্চিম জুনিয়া গ্রাম সংলগ্ন স্থানে।
ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই ট্রলারটি ওই দিন বিকাল ৫টার দিকে মংলা থেকে সিমেন্ট বোঝাই করে বরিশালের উদ্দেশ্যে যাচ্চিলো। পথে বিশ্রাম নিতে উপজেলার কচা নদীর পশ্চিম জুনিয়া গ্রামের বারানি খাল সংলগ্ন স্থানে নোংগর করে। ওই দিন রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ কচা নদীর তীরবর্তী ট্রলার নোংগর করা এলাকা থেকে প্রায় ২০/২৫ শতাংশ জমি নদীতে ডেবে যায়। এ সময় সেখানে নোংগর করা ট্রলারটিও ডুবে যায়। এ সময় ওই ট্রলারে থাকা ট্রলার মালিক নিঁখোজ হলেও ট্রলারে থাকা এর চালক আ: মান্নান (৬৫) ও হেলপার ফয়সাল বেপারী (১৫) সাতরে উপরে উঠে যায়।
ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ মো. মাসুদুর রহমান জানান, ডুবে যাওয়া ট্রলার ও এর মালিককে উদ্ধারের জন্য বরিশাল থেকে বিশেষ ডুবুরী দলের মাধ্যমে উদ্ধার কাজ করা হবে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সেখানে বরিশালের ডুবুরি দল পৌঁছে নি। তাই উদ্ধার কাজ শুরু করা সম্ভব হয় নি। তবে বরিশালের ডুবুরি দল পৌঁছলে উদ্ধার কাজ শুরু হবে বলে ভান্ডারিয়া ফায়ার সার্ভিস সূত্র জানান।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap