বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

পিরোজপুরে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন ও ২ জনের পাঁচ বছরের কারাদন্ড

পিরোজপুরে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন ও ২ জনের পাঁচ বছরের কারাদন্ড

0 Shares

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরে ভান্ডারিয়ায় রেন্ট-এ মটর সাইকেল চালক সাকিল হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন ও ২ জনের পাঁচ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। আজ দুপুরে মঙ্গলবার পিরোজপুরের জেলা ও দায়রা জজ মোহা. মহিদুজ্জামান এ আদেশ দেন। এ সময় আসামীদের আরো ১০ হাজার টাকা জরিমানার আদেশ দেন।
যাবজ্জীবন দন্ড প্রাপ্ত আসামীরা হলো সোহেল রানা, মিলন ঘরামী, মাসুম বিল্লাহ ও আল-আমিন এবং পাঁচ দন্ড প্রাপ্তরা হলো হিরু ও লিটন।
নিহত সাকিল (২০) জেলার ভান্ডারিয়া উপজেলার ভান্ডারিয়া সদর গ্রামের নুরুল ইসলামের পুত্র।
বাদী পক্ষের আইনজীবী এ্যাড. খান মো. আলাউদ্দিন জানান, ২০১৪ সালের ৯ মার্চ রাতে আসামী সোহেল রানা, মিলন ঘরামী, মাসুম বিল্লাহ ও আল-আমিন মোবাইল ফোন করে বাড়ি থেকে সাকিলকে ডেকে নিয়ে যায়। পরে সাকিলের মটোরসাইকেল চুরির জন্য আসামীরা সাকিলকে ভান্ডারিয়া উপজেলার শিংখালী গ্রামের একটি ধান ক্ষেতে নিয়ে যায়। রাতে সেখানে আসামীরা মটোরসাইকেলের ক্লাসের তার দিয়ে সাকিলের গলায় পিছন থেকে পেচিয়ে ধরে শ^াস রুদ্ধ করে হত্যা করে লাশ ধান ক্ষেতে ফেলে পালিয়ে যায়।
এ ঘটনায় পরে লাশ উদ্ধার হলে সাকিলের মা আলেয়া বেগম বাদী হয়ে ২০১৪ সালের ১০ মার্চ ভান্ডারিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার ২২ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহনের পরে আদালত আজ এ আদেশ দেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap