বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইন্দুরকানী বার্তা’র সম্পাদক ও প্রকাশক প্রশান্ত কুন্ডুর জন্মদিন আজ

ইন্দুরকানী বার্তা’র সম্পাদক ও প্রকাশক প্রশান্ত কুন্ডুর জন্মদিন আজ

0 Shares

ইন্দুরকানী বার্তা রিপোর্ট : আজ (২৮ অক্টোবর) সাংবাদিক প্রশান্ত কুন্ডুর জন্মদিন। এই দিনে তিনি ইন্দুরকানী উপজেলার চন্ডিপুর গ্রামে এক হিন্দু পরিবারে পিতা-মাতার ঘরকে আলোকিত করে জন্মগ্রহণ করেন।

প্রশান্ত কুন্ডু ইন্দুরকানী উপজেলা থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন পোর্টাল ইন্দুরকানী বার্তা’র সম্পাদক ও প্রকাশক। ছোটবেলা থেকেই লেখালেখির প্রতি তাঁর খুব দুর্বলতা ছিলো। দাদাবাবুর (ভগ্নীপতি) সাংবাদিকতা দেখেই ইচ্ছে জাগে তিনি সাংবাদিক হবেন। ২০০৫ সালে দাদাবাবুর সহযোগীতায় সাপ্তাহিক খবরের অন্তরালে পত্রিকায় ইন্দুরকানী প্রতিনিধি হিসেবে সাংবাদিকতার যাত্রা শুরু করেন তিনি।

পরে সাপ্তাহিক ছেড়ে দৈনিক বঙ্গজননী ও দৈনিক ভোরের কাগজ পত্রিকায় ইন্দুরকানী প্রতিনিধি হিসেবে কাজ করেন। এরপর ঢাকায় দৈনিক ভোরের ডাক, বাংলাদেশ সময়, দৈনিক নবচেতনা, আমাদের অর্থনীতি ও সংবাদ প্রতিদিন পত্রিকায় বিভিন্ন পদে কাজ করেছেন তিনি। এ ছাড়াও বিটিভিতে কৃষি বাজার নামে কৃষি ভিত্তিক একটি পাক্ষিক অনুষ্ঠান পরিচালনা করতেন।

প্রশান্ত কুন্ডু রিপোর্টার হিসেবে বিভিন্ন সময়ে ক্রাইম, সচিবালয় ও সংসদ বিটে কাজ করেন। তিনি বর্তমানে দৈনিক আমাদের নতুন সময় পত্রিকায় বরিশাল ব্যুরো চীফ হিসেবে কর্মরত রয়েছেন।

সাংবাদিকতার ১৫ বছরে প্রশান্ত কুন্ডু সাংবাদিকদের সবচেয়ে বড় সংগঠন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর সদস্যতা লাভ করেছেন।

জন্মদিন উপলক্ষে সহকর্মি, বন্ধুমহল ও স্বজনরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন। প্রশান্ত কুন্ডু বলেন, রাত ১২ টার পর থেকে আমার অনেক ভালো লাগছে। প্রতি বছরের ন্যায় এবারও কাছের ও দূরের অনেকে এত এত শুভেচ্ছা জানাচ্ছে যে, সবার শুভেচ্ছার উত্তর দিতে হিমশিম খাচ্ছি। তবে করোনার কারনে এবছর কোন অনুষ্ঠান করছি না। তিনি সকলের কাছে আশির্বাদ চেয়েছেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap