শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৫৩ পূর্বাহ্ন

ঋণের টাকা পরিশোধ করতে না পারায় প্রাণ দিলেন গৃহবধূ

ঋণের টাকা পরিশোধ করতে না পারায় প্রাণ দিলেন গৃহবধূ

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ঋণের টাকা পরিশোধ করতে না পারায় সুমি আক্তার (২৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

বুধবার সকালে শহরের পোস্ট অফিস সড়কের বয়াতিবাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ একই এলাকার রিকশাচালক মনির হোসেনের স্ত্রী। তাদের সংসারে দুই সন্তান রয়েছে।

নিহত গৃহবধূর স্বামী কিরণ জানান, অভাবের কারণে কয়েকটি এনজিও এবং স্থানীয় সমিতি থেকে প্রায় দুই লাখ টাকা ঋণ নিয়ে বসতঘর নির্মাণসহ রিকশা ক্রয় করেন তারা।

প্রতিদিন ও সপ্তাহে কিস্তির টাকা জমা দেয়ার কথা; কিন্তু করোনায় ও বেশি অভাবগ্রস্ত হয়ে পড়ায় সময়মতো কিস্তি পরিশোধ করতে সমস্যা দেখা দেয়। তবে এনজিও ও সমিতির কর্মকর্তারা প্রতিদিন কিস্তি আদায়ের জন্য মানসিক নির্যাতন করতেন তাদের দুজনকে।
বুধবার এনজিওর কিস্তির টাকার জন্য কর্মকর্তারা চাপ সৃষ্টি করলে, তা দিতে না পারায় স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূ সুমি নিজের কক্ষে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্নহত্যা করেন।

পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর কাজী নাজমুল কাদের গুলজার বলেন, কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে আত্মহত্যা করা খুব দুঃখজনক। অসহায় পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে সহযোগিতার আশ্বাস দেন তিনি।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, ঘটনাটি দুঃখজনক। গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল পাঠানো হয়েছে। থানায় ইউডি মামলা করা হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap