মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৩:০৫ অপরাহ্ন

ভাণ্ডারিয়ায় মোটরসাইকেল চাপায় আট বছরের শিশু নিহত

ভাণ্ডারিয়ায় মোটরসাইকেল চাপায় আট বছরের শিশু নিহত

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক : পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় মোটরসাইকেল চাপায় নাইমা আক্তার (৮) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ মোটরসাইকেল চালকসহ ৩ আরোহীকে আটক করেছে।

মঙ্গলবার (০৩ নভেম্বর) উপজেলার তেলিখালী পুলিশ ফাঁড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নাইমা আক্তার উপজেলার তেলিখালী ইউনিয়নের জুনিয়া গ্রামের ইব্রাহিম হাওলাদারের মেয়ে এবং স্থানীয় জুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। উপজেলার তেলীখালী বাজারের ইউনিয়ন পরিষদের সামনে তার বাবার হোটল রয়েছে।

থানা পুলিশ, স্থানীয় প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্র জানান, সকাল সাড়ে ৯টার দিকে নাইমা তেলিখালী বাজারে থাকা তার বাবার হোটেল থেকে সকালের নাস্তা নিয়ে বাড়ি ফিরছিলো।

এ সময় ভাণ্ডারিয়াগামী একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় সে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডাক্তার রেজাউল ইসলাম বাংলানিউজকে জানান, ওই শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান জানান, ঘটনার পর মোটরসাইকেল, এর চালক ইমাম হোসেন ও আরো দুই আরোহীকে আটক করা হয়েছে। আটকরাও আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবার এখনো কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap