রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় ঘর পেলো শতবর্ষী বিধবা নারী

মঠবাড়িয়ায় ঘর পেলো শতবর্ষী বিধবা নারী

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক : পিরোজপুরের মঠবাড়িয়ায় ৫ সন্তানের জননী শতবর্ষী বিধবা অসুস্থ ফাতেমা বেগম মানেবেতর জীবন যাপন করছিল। বৃদ্ধা অবহেলিত ওই নারী ছেলেদের কাছ থেকে নিয়মিত ভরন পোষন না পেয়ে পুলিশে অভিযোগ করলে আজ শুক্রবার মঠবাড়িয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছেলেদের মুছলেকা নিয়ে মাকে ঘরে তুলে দেয়।

জানাযায়, উপজেলার কুমির মারা গ্রামের মৃত্যু আব্দুল লতীফের স্ত্রী ৫ সন্তানের জননী বৃদ্ধা ফাতিমা বেগম ছেলেদের অবহেলায় আলেদা ঘরে মানবেতর জীবন যাপন করছিল। এ অভিযোগ পেয়ে মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান ওই ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মো.

রফিকুল ইসলাম রিপন জমাদ্দারকে নিয়ে ওই বাড়িতে গিয়ে বৃদ্ধার কথা শুনে বৃদ্ধাকে খাদ্য দ্রব্য, একটি কাপড় ও নগদ অর্থ তার হাতে তুলে দেয় । ওই অসহায় বৃদ্ধার ছেলে মনেজ, নুর মোহাম্মাদ, দেলোয়ার, ও ছিদ্দিককে ডেকে তার মায়ের নিয়মিত ভরন পোষন ও চিকিৎসা দেয়ার কথা বলেন।

এ সময় ইউনিয়নের ইউপি চেয়ারম্যান তার ব্যক্তিগত তহবিল থেকে ওই নারীকে নগদ ১ হাজার টাকা ও প্রতি মাসে ১৫ কেজি চাল দেয়ার কথা বলেন।

ওই মুছলেকা বৈঠকে উপস্থিত ছিলেন থানার এস আই শাহনাজ পারভীন ও প্রেস ক্লাবের সাবেক সভাপতি আব্দুস সালাম আজাদী, সাবেক সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজু, জামাল এইচ আকন ও ইউপি সদস্য আ: ছালাম প্রমুখ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap