রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:৪৪ অপরাহ্ন

দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ইন্দুরকানীতে গণ অবস্থান ও বিক্ষোভ সমাবেশ

দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ইন্দুরকানীতে গণ অবস্থান ও বিক্ষোভ সমাবেশ

0 Shares

ইন্দুরকানী  প্রতিনিধি
দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক হামলা জালাও পোড়াও এর প্রতিবাদে ইন্দুরকানীতে গণ অবস্থান ও বিক্ষোব সমাবেশ করেছে হিন্দু সংগঠনের নেতারা। শনিবার সকাল ১০ টায় ইন্দুরকানী বাজারের প্রধান সড়কে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নেতাকর্মী সহ হিন্দু ধর্মাবলম্বী সকল শ্রেনী পেশার মানুষ এ অবস্থান কর্মসূচীতে অংশগ্রহন করেন।
বিক্ষোভ সমাবেসশ বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার সভাপতি মুক্তিযোদ্দা স্বপন কুমার রায়, সাধারন সম্পাদক সুধন্য কুমার শিকদার, উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক এ্যাড ননী গোপাল রায়, সদস্য সচিব বিকাশ চন্দ্র হালদার, উপজেলা কেন্দ্রিয় হরিসভা মন্দিরের সভাপতি দুলাল বৈদ্য। এসময় আরো উপস্থিত ছিলেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সহ- সভাপতি অসীম কুমার, সংগঠনের দপ্তর সম্পাদক ও সাংবাদিক দিবাকর দত্ত পুলিন, সাংবাদিক সমিরন হালদার, মিলন শিকদার প্রমুখ।
এসময় বক্তারা বলেন আমরা একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ চাই যেখানে আমাদের হিন্দুদের উপর বাহির রাস্ট্রের কোন বিষয় নিয়ে অত্যাচার করা চলবে না। আমরা এসকল ন্যাক্কার জনক ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং সারাদেশে হামলা জালাও পোড়াও এর বিষয়ে দতন্ত পূর্বক দোষীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানান।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap