শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:২৩ অপরাহ্ন

স্বামীকে পিস্তল ঠেকিয়ে গাড়িতে গৃহবধূকে ধর্ষণ

স্বামীকে পিস্তল ঠেকিয়ে গাড়িতে গৃহবধূকে ধর্ষণ

0 Shares

পুলিশ ও নির্যাতনের শিকার গৃহবধূর পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, ওই গৃহবধূর স্বামী অভিযুক্ত পাপ্পু খন্দকারের ব্যক্তিগত গাড়িচালক ছিল। গত কয়েক মাস ধরে বেতন না দেওয়ায় মানবেতর জীবন পার করতে হচ্ছিল স্ত্রীসহ ওই গাড়িচালককে। একপর্যায়ে টাকা চাইতে গেলে গত ২৬ অক্টোবর রাতে টাকা দেওয়ার কথা বলে গাড়িচালক ও তার স্ত্রীকে ব্যক্তিগত ব্যবসাপ্রতিষ্ঠানে ডেকে আনে পাপ্পু। পরে সেখানে স্বামীকে পিস্তলের মুখে জিম্মি করে ব্যক্তিগত গাড়ির ভিতর ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে অভিযুক্ত। পরে পিস্তলের ভয় দেখিয়ে ঘটনাটি কাউকে না জানানোর জন্য হুমকি দেয়।

বিষয়টি প্রাণভয়ে কাউকে জানায়নি ওই দম্পতি। তবু গত ক’দিন ধরে অভিযুক্ত পাপ্পু পুনরায় ওই গৃহবধূকে তার কাছে এনে দেওয়ার জন্য বিভিন্নভাবে চাপ প্রয়োগ করছিলেন। একপর্যায়ে বিষয়টি মেনে নিতে না পেরে আজ রবিবার সকালে ওই গৃহবধূ বাদী হয়ে ধর্ষণের অভিযোগে পাপ্পু খন্দকার ও তার সহযোগী শাহাদাত হোসেনের বিরুদ্ধে মামালা দায়ের করেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, থানায় ধর্ষণের একটি মামলা হয়েছে। অভিযুক্ত পাপ্পু খন্দকার ও তার সহযোগী শাহাদাত পলাতক। তাদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap