শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৮:২৭ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় পুত্রকে আসামি করে পিতার মামলা

মঠবাড়িয়ায় পুত্রকে আসামি করে পিতার মামলা

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক : পিরোজপুরের মঠবাড়িয়ায় নিখোঁজের আট মাসেও খোজ মেলেনি মুদি ব্যবসায়ী মহিউদ্দিন সিকদারের (৩০)। নিখোঁজ মহিউদ্দিন উপজেলা পরিষদ গেট সম্মুখে মুদি মনোহরীর ব্যবসা করত। মহিউদ্দিন উপজেলার বড়হারজী গ্রামের নুর ইসলাম সিকদারের ছেলে।

এদিকে নিখোঁজের ঘটনাটি রহস্যজনক মনে হওয়ায় অপর পুত্র উজ্জ্বলকে আসামি করে আদালতে মামলা করেছেন তার বাবা। অপরদিকে নিখোঁজ মহিউদ্দিনের রেখে যাওয়া ১৯ মাস বয়সী পুত্র সন্তান নিয়ে তার স্ত্রী শারমিন আক্তার বাবার বাড়িতে মানবেতর জীবন যাপন করছে।

নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী শারমিন জানান, গত ৭ মার্চ মহিউদ্দিন নগদ ৬ লক্ষ টাকা নিয়ে দোকানের মালামাল ক্রয়ের জন্য ছোট ভাই উজ্জ্বলকে সাথে করে মঠবাড়িয়া থেকে বরিশাল হয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। ৮মার্চ সকালে উজ্জল তাকে মোবাইল ফোনে জানায় মহিউদ্দিন লঞ্চ থেকে নদীতে পড়ে গেছে। এরপর থেকে মহিউদ্দিনের আর কোন খোঁজ মিলছেনা।

এদিকে নিখোঁজ ব্যবসায়ীর বাবা নুর ইসলাম সিকদার জানান, নিখোঁজের ঘটনাটি রহস্যজনক মনে হওয়ায় মহিউদ্দিনের সাথে থাকা তার অপর পুত্র উজ্জ্বলসহ নামীয় দুইজন এবং ৭/৮জনকে অজ্ঞাতনামা আসামি করে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছেন। আদালত মামলাটি তদন্তের জন্য মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ ওসি মাসুদ্দুজ্জামান জানান, ব্যবসায়ী নিখোঁজের বিষয়টি তদন্ত শেষে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap