শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

ইন্দুরকানীর আলোর সম্পাদক গাজী আবুল কালাম অনলাইন নিউজ পোর্টাল ওনার্স ফোরামের সেন্ট্রাল কমিটির সদস্য নির্বাচিত

ইন্দুরকানীর আলোর সম্পাদক গাজী আবুল কালাম অনলাইন নিউজ পোর্টাল ওনার্স ফোরামের সেন্ট্রাল কমিটির সদস্য নির্বাচিত

0 Shares

স্টাফ রিপোর্টার:
ইন্দুরকানীর আলোর সম্পাদক গাজী আবুল কালাম অনলাইন নিউজ পোর্টাল ওনার্স ফোরামের সেন্ট্রাল কমিটির সদস্য নির্বাচিত হয়েছে। ২০ নভেম্বর শুক্রবার দুপুরে সংগঠনের কেন্দ্রীয় কমিটির
মহাসচিব আঃ রহমান ও যুগ্ম মহাসচিব কবির নেওয়াজ রাজ এক বার্তায় এই ঘোষনাদেন। বাংলাদেশ অনলাইন নিউজপোর্টাল ওনার্স ফোরাম”- (BONPOF) এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির জরুরী এক সিদ্ধান্তক্রমে- ইন্দুরকানীর আলো এর সম্পাদক গাজী আবুল কালাম আজাদ ,কে কেন্দ্রীয় কমিটির -সদস্য”- ঘোষণা করা হল।সংগঠনের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানান,বাংলাদেশ অনলাইন নিউজপোর্টাল ওনার্স ফোরামের কেন্দ্রীয় কমিটি মহাসচিব মোঃ আবদুর রহমান যুগ্ম মহাসচিব,বাংলাদেশ অনলাইন নিউজপোর্টাল ওনার্স ফোরাম কলামিষ্ট কবির নেওয়াজ রাজ।

গাজী আবুল কালাম জনপ্রিয় নিউজ পোর্টাল ইন্দুরকানীর আলোর সম্পাদক ও প্রকাশক ও ইন্দুরকানী উপজেলা প্রেস ক্লাব সাধারণ সম্পাদক, এবং তিনি পিরোজপুর থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক পিরোজপুরের কথা, ও দৈনিক তথ্য দর্পনের স্টাপ রিপোর্টার,ঢাকা থেকে প্রকাশিত জাতিয় দৈনিক আমাদের কন্ঠর উপজেলা প্রতিনিধি,ও আমাদের সময় পরিবারের ইংরেজি দৈনিক পত্রিকা আওয়ার টাইমের ইন্দুরকানী উপজেলা প্রতিনিধি হিসেবে দ্বয়িত্ব পালন করছেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap