বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নাজিরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতি-অনিয়মের অভিযোগে মানববন্ধন

নাজিরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতি-অনিয়মের অভিযোগে মানববন্ধন

0 Shares

পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুর জেলার নাজিরপুরের মালিখালী ইউপি চেয়ারম্যান সুমন মন্ডল মিঠুর বিরুদ্ধে ব্যাপক দুর্নীতি-অনিয়মের অভিযোগ উঠেছে। আর এর প্রতিবাদে ইউপি সদস্য ও স্থানীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ ডিসেম্বর) সকালে ওই ইউনিয়নের ঝনঝনিয়া খেয়াঘাট সংলগ্ন বাঁশবাড়িয়া-সাচীয়া রাস্তায় এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। ওই সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ওই ইউনিয়নের ইউপি’র সাবেক চেয়ারম্যান মো. রুহুল আমীন দাঁড়িয়া বাবলু, বর্তমান ইউপি সদস্য মো. আতাহার আলী শেখ, কেশব লাল বিশ^াস, আশ্রাব আলী মোল্লা, ওই ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি বিনয় রায় প্রমুখ। এ সময় তারা বলেন ইউপি চেয়ারম্যান সুমন মন্ডল মিঠু ইউনিয়নের সাধারন মানুষের কাছ থেকে হোল্ডিং নম্বর প্লেট দেয়ার নামে একাধীকবার টাকা হাতিয়ে নেয়া, টিআর কাবিখা প্রকল্পের কাজ না করে টাকা আত্মসাত, সরকার কর্তৃক অসহায়দের জন্য বরাদ্দকৃত ঘর দেয়ার নামে টাকা নেয়া, খাদ্য বান্ধব কর্মসূচীর খাদ্য তালিকা ভুক্তদের না দিয়ে গত ৮/৫ বছর ধরে আত্মসৎ, গভীর নলকুপ দেয়ার নামে টাকা নেয়া সহ টাকার বিনিময় ভিজিডি কার্ড প্রদান সহ বিভিন্ন ভাতা প্রদানে অভিযোগ রয়েছে।
স্থাণীয় বাঁশবাড়িয়া খেয়া ঘাট এলাকার আব্দুল আলী মোল্লার ছেলে অলিউর রহমান মোল্লা জানান, তাকে ঘর দেয়ার নামে চেয়ারম্যান তার কাছ থেকে ১৫ হাজার টাকা উৎকোচ নিয়েছেন। ওই ইউনিয়নের মধ্য ঝনঝনিয়া গ্রামের মো. নাছির উদ্দিনের ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি মো. নয়ন শেখ জানান, গভীর নলকুপ দেয়ার জন্য ইউপি চেয়ারম্যান সুমন মন্ডল মিঠু গত ২ বছর আগে উৎকোচ বাবাদ ২৫ হাজার নেন। কিন্তু কোন নলকুপ দেন নি।
এ সব অভিযোগের বিষয় জানতে ইউপি চেয়ারম্যান সুমন মন্ডল মিঠুকে ফোন দিলে তিনি নিজেকে এমন সব অনিয়মের সাথে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে জানান, জামায়াত- বিএনপি’র মদদে কিছু লোক তার ভাবমূর্তি ক্ষুন্ন করতে এমন অভিযোগ করছেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap