মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন

গৌরনদীতে জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদীর শুভ জন্ম দিন পালন

গৌরনদীতে জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদীর শুভ জন্ম দিন পালন

0 Shares

গৌরনদী প্রতিনিধি।। অন্যায়, অনিয়ম, শোষণ, বঞ্চনা, দেশ ও জাতিস্বার্থ বিরোধী ষড়যন্ত্র প্রতিরোধ এবং সে সাথে প্রকৃত ইসলামের স্বরুপ উপস্থাপন ও ইসলাম বিকৃতি অপতৎপরতা প্রতিরোধে সদা সর্বদা অতন্দ্র নেতৃত্বের অসাধারণ এক নির্ভরতা জাকের পার্টি চেয়ারম্যান।
নিজ মাতৃভুমি পদ্মা পাড়ের ফরিদপুর, বৃহত্তর ময়মনসিংহের শেরপুরসহ সারা দেশে শান্তি, মুক্তি ও কল্যাণকামী মানুষের হৃদয়ের অবাক এক ভালোবাসার নাম মোস্তফা আমীর ফয়সল।

সংযুক্ত আরব আমিরাত সিনিয়র সভ – সভাপতি বাদশা মুন্সির উদ্যেগে  বরিশাল জেলার গৌরনদী উপজেলার টরকী সুন্দরদী বিশ্ব ওলি খাজাবাবা ফরিদপুরী কমপ্লে্স এ জাকের পার্টি চেয়ারম্যান শুভ আর্বীভ দিবস পালন উপক্ষে  কেক কাটা , দোয়া মোনাজাত অনুষ্ঠান ।

সারা দেশে জাকের পার্টি ও সহযোগী সংগঠনসমুহ মিলাদ মাহফিল, বিশেষ মুনাজাত ও অন্যান্য কর্মসুচীর মধ্য দিয়ে দিনটি উদযাপন করছে।

সে সাথে নেতা কর্মীগন ঘরে ঘরে মিলাদ মাহফিল, কেক কাটা ও প্রতিবেশীর বাড়ীতে মিষ্টান্ন ও খাবার পাঠিয়ে আনন্দ ভাগাভাগি করছেন।
পরমত সহিষ্ণুতা, প্রচলিত রাজনৈতিক সংস্কৃতির সংস্কার, সকল ধর্ম,মত ও পথের মানুষের শান্তিপূর্ণ সহাবস্থান, বহু সম্প্রদায়ের মানুষের অপরুপ বহু সাম্প্রদায়িক সম্প্রীতি, সাম্য ও প্রগতির কার্যকর সন্মিলনে একটি কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় অক্লান্ত কাজ করে চলেছেন মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী।
বড় বেশী ভালোবাসেন এ দেশের কৃষক, শ্রমিক, খেটে খাওয়া মানুষ, ছিন্নমুল ও অসহায়দের। পথ দেখান পথ হারা মানুষকে। শিশু, কিশোর, ছাত্র, তরুন ও যুবদের প্রতি দারুন রকম স্নেহ,মমতা ও ভালোবাসা মহান নেতার।

আজ খুশীর দিনে প্রত্যাশা ও কামনা সত্য ও সুন্দরের জয়গান রচনা হোক জাকের পার্টি চেয়ারম্যানের নেতৃত্বে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap