শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৭:৫০ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে ছোট বোনকে বিয়ে দেওয়ায় অভিমানে বড় বোনের আত্মহত্যা

ইন্দুরকানীতে ছোট বোনকে বিয়ে দেওয়ায় অভিমানে বড় বোনের আত্মহত্যা

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে ছোট বোনকে বিয়ে দেওয়ায় পরিবারের সদস্যদের সাথে অভিমান করে বড় বোন আত্মহত্যা করেছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার চন্ডিপুর ইউনিয়নের খোলপটুয়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে শুক্রবার রাতে খোলপটুয়া গ্রামের ভ্যান চালক জাহাঙ্গীর হাওলাদারের বাড়ি থেকে জান্নাতি আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ ।
স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেন জানান,জাহাঙ্গীর হাওলাদারের দুই মেয়ে জান্নাতি আক্তার চন্ডিপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী এবং ছোট বোন লামিয়া সপ্তম শ্রেণীর ছাত্রী। কিছুদিন আগে বিয়ের প্রস্তাব নিয়ে জান্নাতিকে দেখতে এসে পরে তার ছোট বোন লামিয়াকে পছন্দ করে পাত্র পক্ষ। এরপর ছোট বোন লামিয়ার বিয়ে হলে বড় বোন জান্নাতির সাথে পরিবারের সদস্যদের মনকষাকষি হয়। এ কারনে অভিমান করে পিতা মাতাকে চিরকুট লেখে শুক্রবার সন্ধ্যায় ঘরের আঁড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।
এ ব্যাপারে ইন্দুরকানী থানার ওসি মো: হুমায়ুন কবির জানান, জান্নাতি আক্তারের লাশ ঝুলান্ত অবস্থায় উদ্ধার করে পিরোজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয় তদন্ত চলছে, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া সাপেক্ষে মৃত্যুর কারণ উদঘাটন করা যাবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap