শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৮:২৮ পূর্বাহ্ন

মুজিব শতবর্ষে মঠবাড়িয়ায় ৪০ টি ঘর হস্তান্তরে ইউএনও‘র প্রেস ব্রিফিং

মুজিব শতবর্ষে মঠবাড়িয়ায় ৪০ টি ঘর হস্তান্তরে ইউএনও‘র প্রেস ব্রিফিং

0 Shares

মঠবাড়িয়া প্রতিনিধিঃ মুজিব শতবর্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় ঘর পাচ্ছেন ৪০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার। উপজেলা আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় প্রতিটি ঘর ১ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে ১ম পর্যায়ের ৪০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য বরাদ্দকৃত ঘরগুলোর কাজ সম্পন্ন হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আকাশ কুমার কুন্ডু বৃহস্পতিবার সকালে তার কার্যালয় গণমাধ্যম কর্মিদের সাথে প্রেস ব্রিফিং করেন। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীনদের ১ম পর্যায়ের উপজেলার তুষখালী ইউনিয়নে ৪টি, ধানীসাফা ইউনিয়নে ৯টি, টিকিকাটা ইউনিয়নে ১১টি, বেতমোর রাজপাড়া ইউনিয়নে ৩টি, হলতাগুলিসাখালী ইউনিয়নে ৪টি, সাপলেজা ইউনিয়নে ৭টি ও বড়মাছুয়া ইউনিয়নে ২টি। সাতটি ইউনিয়নের মোট ৪০টি ঘর নির্মাণ সম্পন্ন হয়েছে।

আগামী ২৩ জানুয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপকারভোগী পরিবারের নিকট ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করবেন। এছাড়া আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ২য় পর্যায়ে এ উপজেলায় আরো ১৪১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর দেয়া হবে





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap