রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন

গৌরনদীতে ইউপি নির্বাচনের হাওয়া বইছে-প্রার্থীদের মনোনয়ন পেতে ব্যাপক দৌড়ঝাঁপ

গৌরনদীতে ইউপি নির্বাচনের হাওয়া বইছে-প্রার্থীদের মনোনয়ন পেতে ব্যাপক দৌড়ঝাঁপ

0 Shares

শামীম মীর,গৌরনদী।। সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের। গৌরনদীতে ইউপি নির্বাচনের হাওয়া বইছে গ্রামে গ্রামে। ৭ ইউনিয়নের প্রার্থীদের দলীয় মনোণয়ন পেতে ব্যাপক দৌড়ঝাঁপ শুরু ।

এরই প্রেক্ষিতে বরিশালে গৌরনদী উপজেলায় আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বইছে আগাম নির্বাচনী হাওয়া। চায়ের দোকানে দোকানে বইছে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে বিশ্লেষণ। নড়েচড়ে উঠেছে চেয়ারম্যান ও ইউপি সদ্যস পদের সম্ভাব্য প্রার্থীরা। অনেকেই আগাম প্রচার প্রচারণা শুরু করে দিয়েছেন। বাড়ি বাড়ি কুশল বিনিময়ও করছেন অনেকেই। প্রচার-প্রচারণা সামাজিক যোগাযোগ মাধ্যমেও সমানতালে চলছে।

এখনও নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও ইতিমধ্যে নির্বাচন ঘিরে ইউনিয়ন পরিষদগুলোতে প্রার্থীদের ব্যাপক দৌড়ঝাঁপ শুরু হয়েছে। সরেজমিনে দেখা গেছে, নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের কেউ কেউ এলাকার ভোটারদের মাঝে দিচ্ছেন আগাম প্রতিশ্রুতি। এছাড়াও নানা রকম কৌশল অবলম্বন করে ভোটের মাঠে নিজেদের অনুকূলে নিতে মরিয়া হয়ে উঠেছেন অনেকেই।

দলীয় সমর্থন পেতে একই আসনে একাধিক প্রার্থীর পক্ষ থেকে চলছে নানারকম তদবির, রাজনৈতিক কার্যালয়গুলোও সরগরম হয়ে উঠেছে। দলীয় সমর্থন পাওয়ার জন্য তৎপর হয়ে উঠেছে ওইসব ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীরা ব্যাপক দৌড়ঝাঁপ শুরু।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap