শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৪৫ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় চঞ্চল্যকর সোবাহান পেয়াদা হত্যা মামলার পালাতক ২ আসামী গ্রেফতার

মঠবাড়িয়ায় চঞ্চল্যকর সোবাহান পেয়াদা হত্যা মামলার পালাতক ২ আসামী গ্রেফতার

0 Shares

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় চঞ্চল্যকর ৪ স্ত্রীর স্বামী সোবাহান পেয়াদা হত্যা মামলার পালাতক আরও দুই আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার গভীর রাতে উপজেলার বুখইতলা বান্ধবপাড়া গ্রামে থেকে হত্যাকান্ডে জড়িত পলাতক আসামী ইমরান আকন (১৮) ও আজিম হাওলাদার (২৫) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইমরান উপজেলার গুলিশাখালী গ্রামের জাহাঙ্গীর আকনের ছেলে ও আজিম বুখাইতলা বান্ধবপাড়া গ্রামের নুর হাওলাদারের ছেলে।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আবদুল হক জানান, টাকা পয়সার লেনদেন ও পূর্ব বিরোধের জের ধরে জনৈক লিপি আক্তারকে দিয়ে প্রেমের ফাঁদ পেতে ঘটনাস্থলে এনে পরিকল্পিত ভাবে ঘাতকরা সোবাহান পেয়াদাকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় আধুনিক প্রযুক্তি ব্যবহার করে গত ১১ ডিসেম্বর লিপি আক্তার (২৪) ও হারুন হাওলাদার (৩৮) কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়। গ্রেফতারকৃতরা আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দি প্রদান করে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, গ্রেফতারকৃত হত্যা মামলার পালাতক আসামীদের মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ৯ ডিসেম্বর সকালে উপজেলার কবুতরখালী গ্রামের হাসেম হাওলাদারের বাড়ির সামনের সড়ক থেকে চার স্ত্রীর স্বামী সোবাহান পেয়াদার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap