মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৩:১১ অপরাহ্ন

৯নং সাপলেজা ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হিসেবে জিয়া আকন কে দেখতে চায় এলাকাবাসী!

৯নং সাপলেজা ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হিসেবে জিয়া আকন কে দেখতে চায় এলাকাবাসী!

0 Shares

এজাজ চৌধুরী মঠবাড়ীয়া প্রতিনিধি পিরোজপুরে মঠবাড়িয়ায় উপজেলার ৯নং সাপলেজা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ব্যবসায়ী, ও সমাজসেবক মোঃ জিয়া আকন।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান তরুণ ব্যবসায়িক ও সমাজসেবক হিসেবে।

জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। করোনার এই মহা দুর্যোগে তিনি শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয় সাধারণ জনগণ বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক মোঃ জিয়া আকন কে মেম্বার হিসেবে দেখতে চাই।

দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

ইউপি সদস্য পদপ্রার্থী জিয়া আকন বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত ৯নং সাপলেজা ৭নং ওয়ার্ডের সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। বাল্যবিবাহ ও মাদক নির্মূল করব সর্বোপরি ৭নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap