শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন

পিরোজপুর-নাজিরপুর সড়ককের পাশ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

পিরোজপুর-নাজিরপুর সড়ককের পাশ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

0 Shares

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর-নাজিরপুর সড়কের উত্তর কদমতলার মাঝি বাড়ি এলাকা থেকে জুয়েল এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে পিরোজপুর সদর উপজেলার পিরোজপুর-নাজিরপুর সড়কের উত্তর কদমতলার মাঝি বাড়ি এলাকা রাস্তার পাশ থেকে এ লাশটি উদ্ধার করা হয়েছে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল। নিহত মো. জুয়েল শেখ (৩৫) বাগেরহাট জেলার কচুয়া উপজেলার পদ্মনগর গ্রামের সোলায়মান শেখের পুত্র।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, গতকাল বুধবার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা দোলা পরিবহনে জুয়েল পিরোজপুরের আসে। রাতে সদর উপজেলার কদমতলা ইউনিয়নের জুজখোলা গ্রামের রাস্তার সামনের গাড়ী থেকে নামে। পরে সকালে পিরোজপুর-নাজিরপুর সড়কের উত্তর কদমতলা এলাকায় খালের পাড়ে একটি গাছের সাথে বাঁধা সোয়ানো অব¯’ায় জুয়েলের মরদেহটি পাওয়া যায়।

তার গলায় শোয়েটারের চিকুন রশি দিয়ে বাঁধা পাওয়া গেছে।তার পড়নে কালো প্যান্ট, চেক শার্ট ও পায়ে সু-জুতা পড়া সহ ইন করা রয়েছে। এছাড়া মরদেহটি যেখানে পাওয়া গেছে তার দেড়শ থেকে ২ শত গত দূরে একটি লাউ গাছের ঝাকার (ছাওনি) নিচে একটি ব্যাগে কিছু কাপড়-চোপড়, পাশে মোবাইল, ঘড়ি ও কিছু টাকা ফেলানো অব¯’ায় পাওয়া গেছে





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap