শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৮:৪৯ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের আঘাতে আহত -১

মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের আঘাতে আহত -১

0 Shares

মঠবাড়িয়া প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের আঘাতে একজন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার তুষখালী ইউনিয়নে শাখারীকাঠি গ্রামে। স্থানীয় সূত্রে জানা যায় মোঃ আইয়ুব আলী মোল্লা(৫৫)পিতা মৃতু সেরাজ্জুদ্দিন মোল্লা দীর্ঘদিন যাবত তার পৈত্রিক সম্পত্তি ভোগ দখল আসছে।

অন্য দিকে প্রতি পক্ষ আঃ জলিল মোল্লার বংশধররা প্রায় সময় জমির বিরোধ নিয়ে আইয়ুব আলী কে মারধর করা সহ খুন জখমের হুমকি দিয়ে আসত।তারই ধারাবাহিকতায় ৩ ফেব্রুয়ারী রোজ বুধবার সকালে আইয়ুব আলী মোল্লা তার ভোগ দখলীয় সম্পত্তিতে মুগ ডাল রোপন করতে গেলে প্রতি পক্ষ আঃ,জলিল মোল্লা, মালেক মোল্লা উভয় পিতা আঃ আলী মোল্লা,কবির পিতা সুলতান মোল্লা,জহির পিতা জলিল মোল্লা,নাসির ও আবু বক্কর পিতা মালেক মোল্লা,জাহানুর স্বামী জলিল মোল্লা, বিউটি স্বামী কবির মোল্লা, মুসা পিতা সেলিম মোল্লা সহ অজ্ঞাত ব্যক্তিরা মিলে লাঠিপেটা করে ও দেশীও অস্ত্র দিয়ে কুপিয়ে আইয়ুব আলী কে গরুত্বর আহত ও রক্তাক্ত করে ফেলে।পরে স্হানীয়রা তাহাকে উদ্ধার করে।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়ার জন্য নিয়ে যায়, বর্তমানে তিনি মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা রত অবস্থায় আছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় মৌখিক অভিযোগের ভিত্তিতে পুলিশ স্বাস্হ্য কমপ্লেক্সে গিয়ে তদন্ত কর আসেন এ ব্যাপারে তদন্ত কারী অফিসার মোঃ নেছার এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap