শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর গৃহবধু সুখী হত্যা মামলার গ্রেপ্তারকৃত আসামী রিমান্ডে

মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর গৃহবধু সুখী হত্যা মামলার গ্রেপ্তারকৃত আসামী রিমান্ডে

0 Shares

স্টাফ রিপোর্টার: মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর গৃহবধু সুমী ওরফে সুখী (২৫) হত্যা মামলায় প্রেপ্তারকৃত আসামী জালাল উদ্দিন (৪৫) কে জিজ্ঞাসাবাদের জন্য ১ দিনের রিমান্ডে এনেছে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার এস

আই মাইনুল ইসলাম বুধবার মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন করলে বিজ্ঞ আদালত শুনানী শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ৬ ফেব্রুয়ারি শনিবার রাতে সুখী হত্যা মামলার পলাতক আসামী জালাল উদ্দিনকে বাদুরতলী এলাকা থেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত জালাল উপজেলার বাদুরতলী গ্রামের আঃ সালাম হাওলাদারের ছেলে।

এস,আই মাইনুল ইসলাম মামলার বরাত দিয়ে জানান, পারিবারিক বিরোধের জেরে গৃহবধু সুমীকে স্বামী তৈয়বুর রহমানসহ শশুর বাড়ির লোকজন প্রায়ই মারধর করত। গত ১৩ জানুয়ারী সুমীর শ^শুর বাড়ির লোকজন মারধর করে মুখে বিষ ঢেলে আত্মহত্যার প্রচার চালায়। খবর পেয়ে সুমীর স্বজনরা ওই বাড়ি থেকে গুরুতর আহত সুমিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক খুলনা ২৫০ শয্যা হাসপাতালে রেফার করেন। সেখান থেকে ঢাকা নেয়ার পথে সুমী মারা যায়। এঘটনায় নিহত সুমীর বোন নিপা আক্তার বাদি হয়ে গত ২৮ জানুয়ারি স্বামী তৈয়বুর রহমানসহ ৫ জনকে আসামী করে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, সুখী হত্যা মামলালা অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap