বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইন্দুরকানীতে বৃদ্ধ খুন; অভিযোগের তীর ভাতিজাদের বিরুদ্ধে

ইন্দুরকানীতে বৃদ্ধ খুন; অভিযোগের তীর ভাতিজাদের বিরুদ্ধে

0 Shares

স্টাফ রিপোর্টার:
পিরোজপুরের ইন্দুরকানীতে রাতের আঁধারে পিতা-পুত্রের উপর হামলার ঘটনায় ইসমাইল চৌকিদার নামে এক বৃদ্ধ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার রাতে উপজেলার রামচন্দ্রপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে এই হামলার ঘটনা ঘটানো হয়েছে এবং এই অভিযোগের তীর ভাতিজাদের বিরুদ্ধে বলে দাবি নিহতের পরিবারের।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার রাতে উপজেলার বালিপাড়া গ্রামের মৃত আদেল চৌকিদারের ছেলে মোঃ ইসমাইল চৌকিদার (৫৫) ও তার ছেলে ফিরোজ চৌকিদার (২৫)কে নিয়ে রামচন্দ্রপুর এলাকার দেবীপুরে তার শ্বশুর বাড়ি যাচ্ছিলো। পথিমধ্যে ওতপেতে থাকা ৭/ ৮ জন লোক তাদেরকে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে এবং ইট দিয়ে থেথলিয়ে রক্তাক্ত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাদেরকে গুরুতর আহত অবস্থায় দেখতে পেয়ে ৯৯৯ কল দেয়। ফোন পেয়ে ইন্দুরকানী থানা পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর সদর হাসাপাতালে এবং অবস্থার অবনতি হলে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ইসমাইল চৌকিদার শনিবার রাত ৪টায় মারা যান। এ ছাড়া তার ছেলে গুরুতর আহত ফিরোজ চৌকিদার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
খোঁজ নিয়ে জানা যায়, বিরোধীয় সম্পত্তিতে ইসমাইল চৌকিদারের ভাতিজা সাইফুল চৌকিদার ও শহীদ চৌকিদার ঘর তুলতে গেলে তারা চাচা আদালতের মাধ্যমে নিষেধাজ্ঞা আরোপ করেন। তাই এতে চাচার উপর ক্ষিপ্ত ছিল ভাতিজারা।
নিহত ইসমাইল চৌকিদারের ছেলে গুরুতর আহত চিকিৎসাধীন ফিরোজ চৌকিদার জানান, শনিবার রাতে আমি ও আমার পিতা আমার নানা বাড়ি যাওয়ার সময় পূর্ব শত্রæতার জের ধরে আমার চাচাতো ভাই সাইফুল চৌকিদার ও শহীদ চৌকিদার, জুয়েল চৌকিদার ও সোহেল চৌকিদার সহ ৭/৮ জন দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা চালায়।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির জানান, শনিবার রাতে খবর পেয়ে উপজেলার রামচন্দ্রপুর এলাকা থকে পিতা ও পুত্রকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাদেরকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap