বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাদের মির্জার সামনে সাংবাদিকের উপর কিল-ঘুষি!

কাদের মির্জার সামনে সাংবাদিকের উপর কিল-ঘুষি!

0 Shares

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের দাফন সম্পন্ন হওয়ার কিছুক্ষণ পর পরই আরেক সাংবাদিকের ওপর মারধর করেছেন আলোচিত মেয়র কাদের মির্জার লোকজন।

রোববার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বসুরহাট রূপালী চত্বরের কাছে অনলাইন নিউজ পোর্টাল বার্তা২৪ ও স্বদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন রনিকে বসুরহাট রূপালী চত্বর-সংলগ্ন তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে কিল ঘুষি মারেন তারা।

এ সময় মেয়র কাদের মির্জা তাকে গালমন্দ করতে করতে তার ব্যবসা প্রতিষ্ঠানের দিকে এগিয়ে আসেন।

এই প্রসঙ্গে সাংবাদিক গিয়াস উদ্দিন অভিযোগ করে বলেন, রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তিনি তার ইলেক্ট্রনিক্স পণ্যের ব্যবসা প্রতিষ্ঠানের পাশে দাঁড়িয়ে ছিলেন। এমন সময় দোকানের সামনের সড়ক দিয়ে কাদের মির্জা যাওয়ার সময় তিনি তাকে সালাম দেন।

এসময় কাদের মির্জা সাংবাদিককে গালমন্দ করে সামনের দিকে এগিয়ে আসেন। একপর্যায়ে তার সাথে থাকা কয়েকজন অনুসারী সাংবাদিককে কয়েকটি কিল-ঘুষি দেন। এমনকি তার হাতে থাকা দুইটি মুঠোফোন সেট রাস্তায় পড়ে গেলে তারা সেই ফোন নিয়ে যান।

গিয়াস উদ্দিন বলেন, এ ঘটনার পর দোকান ছাড়তে বাধ্য হন তিনি। তবে এই ঘটনায় কোন আইনী পদক্ষেপ নিবেন কি না; তা স্পষ্ট করেননি সাংবাদিক গিয়াস উদ্দিন





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap