শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:২৪ পূর্বাহ্ন

শিশুদের জন্য শিশু দিবসের ভালোবাসা

শিশুদের জন্য শিশু দিবসের ভালোবাসা

0 Shares

নিজস্ব প্রতিনিধি :
শিশু দিবস ও মুজিব শতবর্ষ উপলক্ষে শিশুদের মানুষিক বিকাশ ও লেখাপড়ার প্রতি আগ্রহ্য সৃষ্টির লক্ষ্যে পিরোজপুরের কাউখালীতে ছিন্নমুল শিশুদের মধ্যে ছাতা বিতরণ করা হয়েছে। স্থানীয় প্রতিবন্ধী কল্যান সংস্থার উদ্দ্যেগে মঙ্গলবার ৪নং চিরাপাড়া ইউনিয়নের গুচ্ছগ্রামের ২৫ জন ছিন্নমুল শিশুদের মধ্যে ছাতা বিতরণ করা হয়। কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ খালেদা খাতুন রেখা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুদের জন্য ভালবাসার উপহার রঙিন ছাতা তুলে দেন।
এই অনুষ্ঠানের অয়োজক কাউখালী প্রতিবন্ধী কল্যান সংস্থার সভাপতি ও সমাজ সেবক বিশিষ্ট শিক্ষানুরাগী আঃ লতিফ খসরুর পৃষ্টপোষকতা ছাতা বিতরণে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মহাসীন কবির ও ছিন্নমুল শিশুদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
শিক্ষানুরাগী আঃ লতিফ খসরু জানান, সমাজের দায়বদ্ধতা থেকে নিজের সাধ্যমত মানুষের পাশে থেকে সহযোগীতার হাত বাড়িয়ে দিতে চাই। সরকারের ঘোষণা অনুযায়ী শিঘ্রই স্কুল খুলে যাবে। সামনে প্রখর রোদ ও বৃষ্টির কথা চিন্তা করে, যাতে শিশুদের স্কুলে যেতে অসুবিধা না হয় এই বিবেচনা থেকেই শিশুদেও মাঝে ছোট্ট উপহার তুলে দিয়েছি।
উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ খালেদা খাতুন রেখা জানান, আঃ লতিফ খসরু একজন পর উপকারী মানুষ। সর্বদায়ী গরীব দুঃখি মানুষের জন্য তার প্রাণ কাঁদে, বাড়িয়ে দেন সাহায্যের হাত। শিক্ষাণুরাগী আঃ লতিফ খসরুর মতো সমাজের প্রতিটি মানুষ যদি এদের পাশে থাকতো তাহলে সমাজ পরিবর্তন হয়ে যেত।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap