রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন

স্বামীর সন্ধান পেতে দিশেহারা ভান্ডারিয়ার গৃহবধু শারমিন

স্বামীর সন্ধান পেতে দিশেহারা ভান্ডারিয়ার গৃহবধু শারমিন

0 Shares

পিরোজপুর প্রতিনিধি:
গত দুমাস যাবত স্বামীর সন্ধান পাচ্ছেনা পিরোজপুরের ভান্ডারিয়ার গৃহবধূ শারমিন বেগম। দুমাস যাবত স্বামীর কোন খোঁজ না পাওয়ায় দিশেহারা হয়ে পড়েছেন এক সন্তানের এ জননী।
জানাগেছে, গত ১৩ জানুয়ারী-২১ পিরোজপুরের ভান্ডারিয়ার পৌর এলাকার পাওয়ার হাউজ সংলগ্ন ভাড়া বাসা থেকে স্ত্রী ও একমাত্র পুত্র জুবায়ের হাসান সাদ’কে রেখে ঢাকার উদ্দ্যেশ্যে যায় মুন্সীগঞ্জের শ্রীনগর থানার দক্ষিন পাইকসা গ্রামের বাসিন্দা মো. মোজাম্মেল হক জুয়েল। এর পর প্রায় ১৫দিন মুঠোফোনে (০১৭৪৭-৪৪৭১৯৬) স্বামীর সাথে যোগাযোগ ছিল বলে জানিয়েছেন তার স্ত্রী ও এক সন্তানের জননী মোসা. শারমিন আক্তার পাখি।
গৃহবধু শারমিন আক্তার জানান, আমাদের আট বছরের সংসার। দীর্ঘ ৫ বছর ঢাকায় ছিলাম, ৩ বছর যাবত ভান্ডারিয়ায় ভাড়া বাসায় বসবাস করছি। আমার বাবার বাড়ী ভান্ডারিয়ায়, মা-বাবা কেউ নেই। তার (স্বামী) বাড়ী মুন্সীগঞ্জের শ্রীনগর থানার দক্ষিন পাইকসা গ্রামে বলে শুনেছি, কখনো যাইনি। স্বামী আমাকে জানিয়েছেন, তার ভাইয়ের কাছ থেকে জমি বিক্রির টাকা (১২ লাখ) আনতে যাচ্ছেন।
যাওয়ার সময় তিনি তার ছেলেকে (সাদ) বলে গেছেন, তোমার জন্মদিনে কেক, জন্মদিনের টুপি নিয়ে আসব। দীর্ঘদিন হয়ে যাওয়ায় ছেলে এখন বাবাকে খুঁজছে। বলছেন, সবার বাবা আছে, আমার বাবা কই। আসে না কেন, জন্মদিনের কেক, বড় টুপি নিয়ে আসবে, আসে না কেন?
গত ১৪/১৫ দিন পূর্বে রাতে শেষ কথা হয়- তিনি বলেন, ঢাকা থেকে লঞ্চ যোগে রওয়ানা দিচ্ছি। পরে সকালে ফোন দিলে নাম্বার বন্ধ পাই। তিনি ব্যবসার কাজে এভাবে ঢাকায় যেতেন, ফিরে এসেছেন।
বর্তমানে ৬/৭ মাসের বাসা ভাড়া বাকী, বাসায় বাজার সদাই-ছোট ছেলের খাবার নাই। নিদারুন কষ্টে দিন কাটাচ্ছি। আর কত দিন, পাওনাদারদের কাকে কি বলবো বুঝতে পারছি না। কেউ আমার স্বামীর সন্ধান পেলে (০১৭০৯-২৭৪০৫৩) জানানোর অনুরোধ করছি।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap