শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

পিরোজপুরে ফের গাঁজার বাগানের সন্ধান; চাষি আটক

পিরোজপুরে ফের গাঁজার বাগানের সন্ধান; চাষি আটক

0 Shares

নিজস্ব প্রতিনিধি:
পিরোজপুরে আবাও গাঁজা বাগানের সন্ধান পেয়েছে পুলিশ। এবার বাগান থেকে ১৪৭টি গাঁজা গাছ উদ্ধার ও চাষিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। রবিবার (২১ মার্চ) দুপুরে পিরোজপুর সদর উপজেলার শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের উত্তর রানীপুর মধ্যমের রহমান মুন্সির বাড়ির মধ্যে গাঁজা বাগান থেকে এ গাছগুলো উদ্ধার ও চাষি আরিফকে আটক করা হয় বলে জানান পিরোজপুরের ডিবি পুলিশের এসআই দোলোয়ার হোসাইন জসীম।
আটক আরিফ শেখ (৩০) পিরোজপুর সদর উপজেলার শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের উত্তর রানীপুর গ্রামের জলিল শেখের পুত্র। এর আগে জেলার নাজিরপুর উপজেলায় ২টি গাঁজা বাগানের সন্ধান পেয়ে অভিযান চালিয়েছিল পুলিশ।
পিরোজপুর ডিবি পুলিশের এসআই দোলোয়ার হোসাইন জসীম জানান, গোপান সংবাদের ভিত্তিতে সদর উপজেলার উত্তর রানীপুর এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আরিফকে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। এ সময় তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আরিফ গাঁজা গাছ চাষের কথা স্বীকার পায়। পরে উত্তর রানীপুর এলাকার রহমান মুন্সির বাড়ির বাগানে অভিযান চালিয়ে ১৪৭টি গাঁজা গাছ উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তিতে পিরোজপুর সদর থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap