বুধবার, ২৪ Jul ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

স্ত্রীকে কুপিয়ে আত্মহত্যা করলেন স্বামী

স্ত্রীকে কুপিয়ে আত্মহত্যা করলেন স্বামী

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক :
অবৈধ সম্পর্কে বাধা দেওয়ায় তৈরি হয় কলহ, আর সেই কলহের জেরেই স্ত্রীকে কুপিয়ে আত্মহত্যা করলেন স্বামী। গত সোমবার ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের হুগলির চুঁচুড়া চকবাজার এলাকায় ঘটে এমন ঘটনা।

আত্মহত্যা করা ওই স্বামীর নাম রাজু মালিক (৪৫)। অন্যদিকে, গুরুতর আহত স্ত্রী রিঙ্কু মালিক বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত রিঙ্কুর পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘ দুই বছর ধরে স্থানীয় বিবাহিতা এক নারীর সঙ্গে রাজুর অবৈধ সম্পর্ক গড়ে উঠেছিল। স্বামীর সেই অবৈধ সম্পর্কের প্রতিবাদ করেছিলেন রিঙ্কু। এরপরই স্ত্রীর ওপর অত্যাচার শুরু করে রাজু।

অনেক বোঝানোর পরেও কোনো কাজ হয়নি। দিন দিন অত্যাচারের মাত্রা বাড়তে থাকে। একপর্যায়ে শ্বশুরবাড়ি ছেড়ে নিজের বাপের বাড়িতে এসে থাকতে শুরু করেন রিঙ্কু। এরপর থেকেই রাজু তাকে রাস্তাঘাটে নানাভাবে হেনস্থা করথে থাকে বলে অভিযোগ রয়েছে।

আর্থিক অনটনের কারণে সংসার চালানোর জন্য বাধ্য হয়ে রিঙ্কু একটি রক্ত পরীক্ষা কেন্দ্রে কাজ করা শুরু করেন। সোমবার সকাল ১১টার দিকে শ্বশুরবাড়ি চুঁচুড়ার শান্তিপল্লী এলাকায় এক রোগীর রক্ত সংগ্রহ করতে যাওয়ার কথা ছিল রিঙ্কুর।অন্যদিকে নিজের এলাকায় স্ত্রীর আসার খবর পেয়ে ধারাল অস্ত্র নিয়ে অপেক্ষা করতে থাকে স্বামী রাজু।

রোগীর বাড়ি থেকে রক্ত সংগ্রহ করে বের হতেই রাজু ধারালো অস্ত্র নিয়ে স্ত্রীর ওপর ঝাঁপিয়ে পড়ে। এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় সে। আশঙ্কাজনক অবস্থায় রিঙ্কুকে উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। তার শরীরের বিভিন্ন ক্ষতে ১২৬টি সেলাই লেগেছে।

এদিকে এ বিষয়ে এখনো পর্যন্ত চুঁচুড়া থানায় কোনো অভিযোগ দায়ের হয়নি। তবে পুলিশ জানিয়েছে, অভিযোগ জানালে পুলিশ পুরো ঘটনার তদন্ত করবে। মৃতের মেয়ে জানান, তিনি ওই নারীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করবেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap