বুধবার, ২৪ Jul ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

পত্তাশিতে যুবককে নির্যাতনের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

পত্তাশিতে যুবককে নির্যাতনের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

0 Shares

ইন্দুরকানী বার্তা রিপোর্ট :
ইন্দুরকানীর পত্তাশিতে আল-আমীন নামে এক যুবককে হাত-পা বেঁধে নির্যাতনের ঘটনার অভিযোগ এনে ইউপি চেয়াম্যানসহ ১০জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। মামলায় পুলিশ ইউনিয়ন যুবলীগের সভাপতি মজিদ ফকির ও সাধারণ সম্পাদক আলাম ফকিরকে গ্রেফতার করেছে।

নির্যাতনের শিকার আল আমীনের পিতা আলী আকবার বাদী হয়ে বুধবার ইন্দুরকানী থানায় মামলাটি দায়ের করেন।

এক নারীকে শ্লীলতাহানির অভিযোগ এনে রবিবার রাতে আল আমীনকে হাত পা বেঁধে নির্যাতন করার ঘটনা ঘটে। ইন্দুরকানী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আল আমীনকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরবর্তীতে শ্লীলতাহানির অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনেই একটি মামলায় গ্রেফতার করা হয় আল আমীনকে। এরপর নির্যাতিত আল আমীনের বাবা বাদী হয়ে বুধবার ইন্দুরকানী থানায় মামলাটি দায়ের করেন। মামলায় অভিযোগ করা হয়, ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন এর নির্দেশে অন্যান্য অভিযুক্তরা আল আমীনকে নির্যাতন করেছে। মামলায় ইউপি চেয়াম্যান মোয়াজ্জেম হোসেন এর ছেলে সানি হাওলাদারকেও আসামি করা হয়েছে।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির জানান, আল আমিননের বাবা আলী আকবার বাদী হয়ে বুধবার সকালে তার ছেলে আল-আমিনকে হত্যার উদ্দেশ্যে মারধর করে পা ভেঙ্গে দেয়ার অভিযোগে ১০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলায় মজিদ ফকির ও আলাম ফকির নামে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap